ছাদখোলা বাসে বিজয় উদযাপনে আহত ঋতুপর্ণা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২১, ২০২২, ৭:৫০ অপরাহ্ণ /
ছাদখোলা বাসে বিজয় উদযাপনে আহত ঋতুপর্ণা

ক্রাইম ট্রেস ডেস্ক : সাফ চ্যাম্পিয়ন জয়ী নারী দলের সদস্য ঋতুপর্ণা চাকমা রাস্তায় থাকা বিলবোর্ডের আঘাতে আহত হয়েছেন। তাকে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নেপালে নারী সাফ চ্যাম্পিয়নশিপ জিতে দেশে ফেরার পর ফুটবলারদের নিয়ে শুরু হয় বিজয় মিছিল। হযরত শাহজালাল বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে করে বেলা তিনটার দিকে শুরু হওয়া বিজয় উদযাপন।

এক পর্যায়ে আহত হয়ে পড়েন ঋতুপর্ণা। বাংলাদেশ দলের ম্যানেজার আমিনুল ইসলাম বাবু বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে বহরে থাকা ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

জাতীয় দলের এই ম্যানেজার জানান, রেডিসন ব্লু হোটেলের কাছে রাস্তায় থাকা বিলবোর্ডের কোণা মাথায় লেগে আহত হয়েছেন ঋতুপর্ণা। তাৎক্ষণিক টিম বাস থেকে নামিয়ে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। ছাদখোলা বাসে মেয়েদের বিজয় উদযাপন।

বাংলাদেশ নারী দল সোমবার নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার সাফ শিরেপা জিতেছে। দেশের ক্রীড়াঙ্গনের বড় এই অর্জনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাফুফের উদ্যোগে মেয়েদের চাওয়া মতো ছাদখোলা বাসের ব্যবস্থা করে বিজয় উদযাপন শুরু হয়।

বিজয় মিছিল বিমানবন্দর থেকে শুরু হয়ে কাকরাইল, মতিঝিল, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয় সরণি হয়ে তেঁজগাও দিয়ে বাফুফে ভবনের দিকে যাত্রা করেছে। বাফুফে ভবনে যাওয়ার পর ফুটবলারদের বরণ করবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।