পিরোজপুরে বাবা-ছেলেকে কুপিয়ে জখম


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২১, ২০২২, ৮:৩৪ অপরাহ্ণ /
পিরোজপুরে বাবা-ছেলেকে কুপিয়ে জখম

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নে মোবাইলে গেইম খেলা নিয়ে বিরোধকে কেন্দ্র করে বাবা-ছেলেকে কুপিয়ে জখম করেছে স্থানীয় কয়েক যুবক। বুধবার দুপুর ১টার দিকে কলাখালী ইউনিয়নের পুখরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত সাখাওয়াত আলী হাওলাদার ও তার ছেলে নবিন হাওলাদারকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত সাখাওয়াত আলী হাওলাদারের ভাই মোহাম্মদা আলী জানান, স্থানীয় যুবক সিফাত, রিশাত ও সামিউলের সাথে কিছু দিন আগে মোবাইলে গেইম খেলা নিয়ে তার ভাইয়ের ছেলে নবিনের সাথে ঝগড়া হয়। সেই কারনে আজ দুপুরে তার ভাই সাখাওয়াতের দোকানে গিয়ে বসে আবারও তারা ঝগড়া করে। এ নিয়ে দুপুরেই সিফাত, রিশাত, সামিউল ধারালো অস্ত্র দিয়ে তার ভাই সাখাওয়াত ও নবিনকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় আহতবস্থায় তাদের পিরোজপুর জেলা হাসপাতালে উদ্ধার করে নিয়ে আসে।

পিরোজপুর জেলা হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক ডা. মো: রমজান আলী জানান, ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত অবস্থায় দুই জনকে হাসপাতালে নিয়ে আসলে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে এবং অভিযুক্তদের আটকের চেষ্টা করছে পুলিশ।