বরিশালে বিএনপি বিক্ষোভ মশাল মিছিল অনুষ্ঠিত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২১, ২০২২, ৯:২৫ অপরাহ্ণ /
বরিশালে বিএনপি বিক্ষোভ মশাল মিছিল অনুষ্ঠিত

শামীম আহমেদ, বরিশাল : মুন্সিগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ মিছিলে পুলিশের গুলিতে যুবদল ও ছাত্রদল নেতা নিহত হওয়ার প্রতিবাদে বরিশাল মহানগর বিএনপি রাতে এক ঝটিকা বিক্ষোভ মশাল মিছিল বেড় করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

আজ বুধবার (২১) সেপ্টেম্বর রাতে মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদের নেতেৃত্বে এই বিক্ষোভ ও মশাল মিছিল বেড় হয়।

এসময় মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড, শাহ্ আমিনুল ইসলাম আমিন,মাকসুদুর রহমান মাকসুদ,সদস্য আ.ন.ম সাইফুল ইসলাম আজিম, জাহিদুর রহমান রিপন, ইয়াসিন আরাফাত সহ বিভিন্ন সদস্য।

এছাড়া মষাল মিছিলে অংশ গ্রহন করে মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু,মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড, মাযহারুল ইসলাম জাহান,সিনিয়র সহ-সভাপতি কামরুল ইসলাম রতন,যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম আনিস, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জাবের আব্দুল্লাহ সাদি, মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করিম রনি সহ সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ ক্ষুব্দ হয়ে মশাল মিছিলে অংশ গ্রহন করে।

এসময় তারা যুবদল ও ছাত্রদল নেতাদের গুলি করে হত্যার বিচার সহ অবৈধ সরকার প্রধান শেখ হাসিনার পদত্যাগ দাবী করে শ্লোগান দেয়।