আগৈলঝাড়ায় গৃহবধূর মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২১, ২০২২, ৯:৩৪ অপরাহ্ণ /
আগৈলঝাড়ায় গৃহবধূর মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বরিশালের আগৈলঝাড়ায় স্বামীর পরকীয়ায় বাধাঁ দেওয়ায় বিথী বেগম (২৫) নামের এক গৃহবধুর মুখে বিষ ঢেলে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে স্বামীসহ শ্বশুর বাড়ির পরিবারের লোকজনের বিরুদ্ধে। গুরুতর অবস্থায় ওই গৃহবধুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আজ দুপুরে বিথী বেগমের বাবা বাদী আগৈলঝাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অপর দিলে নিজের করা অপকর্ম ঢাকতে স্ত্রীর পরিবারের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনে নিজেই হাসপাতালে ভর্তি হয়েছেন স্বামী ।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৪ বছর পূর্বে আগৈলঝাড়ায় উপজেলার বাহাদুরপুর (মাগুরা) গ্রামের ছিদ্দিক বেপারীর ছেলে রুবেল বেপারীর (২৮) সাথে সামাজিকভাবে বিয়ে হয় গৌরনদী উপজেলার উত্তর বউরগাতি গ্রামের মোস্তফা মোল্লার মেয়ে বিথী বেগমের।

বিয়ের কিছুদিন পর থেকেই পরকিয়া প্রেমে লিপ্ত হয় রুবেল। বিষয়টি দুই পরিবারের মধ্যে জানাজানি হলে উভয় পরিবার থেকে কয়েকবার শালিস-বৈঠক করেও কোন সুফল আসে নি। বরং পরকিয়ায় বাধাঁ দিলে কোন কিছু তোয়ক্কা না করে কারনে অকারনে স্ত্রী বিথী বেগমকে বিভিন্ন সময়ে শারিরিক ও মানুষিক নির্যাতন করে রুবেল।

এরই ধারবহিকতায় গতকাল (মঙ্গলবার) রাতে রুবেল বেপারী ও স্ত্রী বিথী বেগমের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বিথী বেগমকে মারধর করে মুখে বিষ ঢেলে দিয়ে হত্যার চেষ্টা করেন রুবেলসহ পরিবারের অন্যসদস্যরা।

এ সময় বিথীর ডাকচিৎকারে স্থানীয় লোকজন এসে উদ্ধার করে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ বিষয়ে আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মাজারুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় অভিযোগ হয়েছে আমরা তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।