পিরোজপুরে ব্যবসায়ির ওপর হামলা, অর্থ ও মালামাল লুটের অভিযোগ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২২, ২০২২, ৩:৪০ অপরাহ্ণ /
পিরোজপুরে ব্যবসায়ির ওপর হামলা, অর্থ ও মালামাল লুটের অভিযোগ

স্টাফ রিপোর্টার, মঠবাড়িয়া : পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব বিরোধের জের ধরে বুধবার সন্ধ্যায় মোঃ জালাল উদ্দিন (৪৮) নামে এক ব্যবসায়ির ওপর হামলার ঘটনা ঘটেছে।

এঘটনায় হামলার শিকার ওই ব্যবসায়ি বাদী হয়ে ৪জনকে অভিযুক্ত করে রাতেই মঠবাড়িয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। হামলার শিকার ব্যবসায়ি জালাল উদ্দিন উপজেলার বড় শিংগা গ্রামের মৃত হাজী দলিল উদ্দিনের পুত্র।

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলা বয়াতির হাটের মুদি ব্যবসায়ি জালালের সাথে স্থানীয় কতিপয় লোকজনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে বুধবার সন্ধ্যায় উপজেলার আন্ধারমানিক গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র হাসান তার দলবল নিয়ে হামলা চালায়।

এসময় হামলাকারীরা তার ক্যাশে থাকা নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করেন। ব্যবসায়ির ভাতিজা রহিম চৌকিদার জানান, বিকেলে দোকান খোলার কিছু পরে হামলাকারীরা চাচাকে দোকান থেকে নামিয়ে এলোপাথারি কিলঘুষি মেরেমাটিতে লুটিয়ে ফেলে। পরে আমরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, ওই ব্যবসায়ির দোকানে হামলার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।