পান বরজের টানা কেটে দেয়ায় প্রায় ১০ লাখ টাকার ক্ষতির অভিযোগ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২২, ২০২২, ৮:০৬ অপরাহ্ণ /
পান বরজের টানা কেটে দেয়ায় প্রায় ১০ লাখ টাকার ক্ষতির অভিযোগ

ইফতেখার শাহীন, বরগুনা : বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের গুলিশাখালি গ্রামে পারিবারিক দ্বন্দ্বের জেরে পানের বরজের টানা কেটে দেয়া হয়। এতে সোমবার বরজটি ভেঙ্গে পড়ায় প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ করেন ক্ষতিগ্রস্ত ব্যক্তি সেলিম শরীফ।

সেলিম শরীফ অভিযোগে বলেন, বাড়ীর পাশে ৪০ শতক জমিতে পানের বরজ দিয়ে চলে তার সংসার। তাকে অর্থিকভাবে ঘায়েল করতে বরজের পার্শ্ববর্তী প্লাষ্টিক কর্ডের টানাগুলো কেটে দেয় প্রতিপক্ষ হালিমের মা রিজিয়া বেগম। টানা কেটে দেয়ায় মাটিতে ভেঙ্গে পড়ে বরজটি।

তিনি বাড়ীতে ছিলেন না। খবর পেয়ে ঢাকা থেকে এসে এ অবস্থা দেখে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে বিষয়টি জানান। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেন। বরজটি পুনরায় মেরামত করতে গেলে এক থেকে দেড় লাখ টাকা খরচ হবে বলে তিনি জানান।

স্থানীয় মহিলা ইউপি সদস্য সামিরা বুলবুলি বলেন, ঘটনার সত্যতা পেয়েছি। বরজের টানাগুলো কেটে দেয়ার বিষয়টি আমার কাছে স্বীকার করেন রিজিয়া বেগম। জানতে চাইলে রিজিয়া বলেন, আমাদের গাছের সাথে টানাগুলো দেয়া হয়েছে।

গাছের ক্ষতি হয় বিধায় আমি টানাগুলো কেটে দিয়েছি। এ ব্যাপারে বদরখালী ইউপি চেয়ারম্যান মতিউর রহমান রাজা বলেন, লিখিত অভিযোগ পেলে পক্ষদ্বয়কে ডেকে সালিশ ব্যবস্থার মাধ্যমে বিষয়টির সমাধান করা হবে।