বরগুনায় ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৩, ২০২২, ১১:৩০ পূর্বাহ্ণ /
বরগুনায় ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, পাথরঘাটা : বরগুনার পাথরঘাটায় ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক মো. শামিমের (৫০) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বরিশাল শেবাচিমে মৃত্যু হয় তার। শামিম পাথরঘাটা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আ. রব ক্বারীর ছেলে।

এর আগে, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে পাথরঘাটার তাসলিমা মেমোরিয়াল একাডেমির সহকারী শিক্ষক মো. মনিরুল ইসলামের মালিকানা পাথরঘাটা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বসতবাড়ির কাজ করার সময় দোতলার ছাদ থেকে পড়ে গুরুতর আহত হন শামিম।

পরে তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠান। পরে রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে শামিমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। পাথরঘাটা উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান বলেন, শামিমের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। একদিন কাজ বন্ধ রেখে শোক পালন করছি। তার রুহের মাগফিরাত কামনায় শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যার পরে সমিতিতে দোয়া অনুষ্ঠান হবে।