বিয়ে টিকিয়ে রাখতে ৫১ কোটি টাকার চুক্তি করেছেন এই জুটি?


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৩, ২০২২, ১১:৪১ পূর্বাহ্ণ /
বিয়ে টিকিয়ে রাখতে ৫১ কোটি টাকার চুক্তি করেছেন এই জুটি?

ক্রাইম ট্রেস ডেস্ক : হলিউডের আলোচিত তারকা জুটি জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। সম্প্রতি ফের বিয়ে করেছেন এই জুটি। এর আগে দীর্ঘ ১৮ বছরের বিরতি নিয়েছিলেন তারা। তাদের সম্পর্ক পুরনো। সেই সম্পর্ককেই আইনিভাবে মান্যতা দিয়েছেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। এ কথা সবারই জানা।

২০০২ সালের প্রথম দিকে দেখা হয় তাদের, তারপর প্রেমের সম্পর্কে জড়ায়। কিন্তু ২০০৪ সালেই বিচ্ছেদ ঘটে এই জুটির।
দীর্ঘ এই বিরতির কারণ- তাদের প্রেমের মাঝে এসেছিল তিক্ততা, যা তাদেরকে বিচ্ছেদের পথে নিয়ে গিয়েছিল। তবে গত বছরই নিজেদের মধ্যে মনোমালিন্য মিটিয়ে ফের সম্পর্কে জড়ান দুই তারকা। আইনি মতে লাস ভেগাসে বিয়ে করেন দুই তারকা। এখানেই শেষ নয়, নিজের পদবিও পরিবর্তন করে ফেলেছেন নায়িকা, জেনিফার লোপেজ থেকে তিনি এখন জেনিফার অ্যাফ্লেক।

দীর্ঘ প্রায় দু’ দশকের এই বিরতির মাঝে দু’জনে আলাদা আলাদা মানুষকে বেছে নিয়েছিলেন সঙ্গী হিসেবে। তাদের সঙ্গে সংসারও করেছেন। জেনিফার লোপেজের এটি চতুর্থ বিয়ে এবং বেন অ্যাফ্লেকের দ্বিতীয়। তারপর আবার পুরনো সুতোয় টান পড়ায় ২০২১ সালে একে অপরের কাছে আসেন বেন-জেনি। ৫২ বছরের জেনিফার ও ৪৯ বছরের বেনের পুরনো প্রেমই ফিরে আসে নতুন রূপে। একে অপরকে বিয়েও করেন তারা। তাদের সেই বিয়ে ঘিরে কিছু অদ্ভুত গল্প শোনা যাচ্ছে ইদানিং।

বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে জানা যাচ্ছে, বেন অ্যাফ্লেক আর জেনিফার নাকি বিয়ের আগে একটি প্রতারণাবিরোধী চুক্তিতে সই করেছেন। চুক্তির শর্ত হল- বেন বা জেনিফার কেউ কাউকে ঠকালে তাদের কড়া আর্থিক শাস্তির মুখোমুখি হতে হবে। কতটা কড়া হবে সেই শাস্তি?

প্রতিবেদনে দাবি করা হয়েছে, ৫ মিলিয়ন বা ৫০ লাখ মার্কিন ডলার ক্ষতিপূরণ দিতে বাধ্য হবেন প্রতারণাকারী, যা বাংলাদেশি মুদ্রায় ৫১ কোটি ৬৩ লাখ টাকারও বেশি।

জানা গেছে, এই তারকা জুটি নিজেরাই আলোচনা করে ওই বিপুল আর্থিক অংকের শাস্তি ঠিক করেছেন। যাতে প্রতারণা করার আগে শাস্তির কথা প্রথমে মাথায় আসে। সূত্র: মার্কা