বরিশালে শ্রমিকদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত


Barisal Crime Trace -HR প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৩, ২০২২, ১:৫২ অপরাহ্ণ /
বরিশালে শ্রমিকদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শামীম আহমেদ ॥ বর্তমান ফ্যাসিস্ট ভোটার বিহীন নিশিরাতের অবৈধ সরকারের হাত থেকে এদেশের গণতন্ত্র মুক্ত করার আন্দোলনের মাধ্যমে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা থেকে উদ্ধার করা সহ বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে স্বদেশে ফিরিয়ে আনার বিএনপির যে আন্দোলন- সংগ্রাম চলমান রয়েছে সেই আন্দোলনে সাথে সর্বক্ষণ মাঠে থাকার লক্ষে সহযোগী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল বরিশাল সদর উপজেলার নতুন কমিটি গঠন করার লক্ষে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতা-কর্মীদের সাথে জেলা শ্রমিকদলের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

আজ শুক্রবার (২৩) সেপ্টেম্বর) সকাল ১১টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের (দক্ষিণ) জেলা বিএনপির দপ্তরের তৃতিয় তলায় জাতীয়তাবাদী শ্রমিকদল সদর উপজেলার আয়োজনে অনুষ্ঠিত হয়।

 

বরিশাল সদর উপজেলা শ্রমিকদলের সভাপতি মোঃ রফিকুল ইসলাম আকনের সভাপতিত্বে ও বরিশাল সদর উপজেলা শ্রমিকদল সাধারন সম্পাদক মোঃ বাবুল হাওলাদার ও সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম হোসেন তালুকদারের সঞ্চলনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারন সম্পাদক ও বরিশাল বিভাগীয় শ্রমিকদল সাধারন সম্পাদক এমজি ফারুক।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল জেলা শ্রমিকদল ভারপ্রাপ্ত সভাপতি আঃ হক ফরাজী,মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা শ্রমিকদল সাধারন সম্পাদক সাইফুল ইসলাম।

 

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা সিনিয়র সহ-সভাপতি আব্দুর রব হাওলাদার,সহ-সভাপতি মোঃ নান্নু মিয়া, আব্দুল গফফার,কামাল সরদার, নুরুল ইসলাম,জেলা রেন্টএ কার শ্রমিকদল সাধারন সম্পাদক মোঃ তারেকুল ইসলাম তারেক,মহানগর শ্রমিকদল নেতা মোঃ ইব্রাহিম মাসুম, ও মহানগর শ্রমিকদল সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শহীদ চৌধুরী।

 

পরে নেতৃবৃন্দদের উপস্থিতিতে বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়ন শ্রমিকদলের ৩১ সদস্য ও চরকাউয়া ইউনিয়ন শ্রমিকদলের প্রত্যক্ষভোটে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

 

এসময় বরিশাল জেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম জানান, পর্যায়ক্রমে বাকি ৮টি ইউনিয়ন শ্রমিকদল ও সংশ্লিষ্ট ওয়ার্ড কমিটি গঠন করার কাজ শেষ করা হবে।