বরিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন


Barisal Crime Trace -HR প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৩, ২০২২, ৯:১৯ অপরাহ্ণ /
বরিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন

স্টাফ রিপোর্টার, বরিশাল : শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও ইউরো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এসএম জাকির হোসেন দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড-২০২২ অর্জন করায় বরিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

 

 

শুভেচ্ছা বিজ্ঞপ্তিতে বরিশাল অনলাইন প্রেস ক্লাবের সভাপতি রুবেল খান বলেন, বরিশাল মিডিয়া অঙ্গনের অভিভাবক শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও ইউরো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এসএম জাকির হোসেন দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড-২০২২ অর্জন করায় আমরা গর্বিত। তিনি সব সময় আমাদেরকে আগলে রাখেন স্নেহ ও ভালোবাসা দিয়ে। আমরা তার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।

 

 

শুভেচ্ছা বিজ্ঞপ্তিতে বরিশাল অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রিপন হাওলাদার বলেন, বরিশাল মিডিয়ার গর্ব শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের বারবার নির্বাচিত সাধারন সম্পাদক ও ইউরো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এসএম জাকির হোসেন দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড-২০২২ অর্জন করায় আমাদের সংগঠন থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন রইলো। এস এম জাকির হোসেন অত্যন্ত একজন সুমিষ্টভাষী ও সকলের আস্থাভাজন ব্যক্তিত্ব।

 

 

তিনি মিডিয়ায় যেমন সফল তেমনি ব্যবসায়িকভাবে একজন সফল মানুষ, এছাড়া তিনি সুশীল সমাজের মানুষের কল্যাণে বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি ইতিমধ্যে বরিশালে নিজ কর্মগুণে ব্যাপক সুনাম অর্জন করেছেন। তার এই অর্জনে আমরা সকলে গর্বিত।