বরিশালে বিএনপির গায়েবানা যানাজা অনুষ্ঠিত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৩, ২০২২, ৩:১৫ অপরাহ্ণ /
বরিশালে বিএনপির গায়েবানা যানাজা অনুষ্ঠিত

শামীম আহমেদ, বরিশাল : মুন্সিগঞ্জে বিএনপি কেন্দ্রীয় ঘোষিত শান্তিপূর্ণ সমাবেশ মিছিল কর্মসূচি পালনকালে পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা শাওনের রুহের মাগ-ফেরাত কামনা করে গায়েবানা যানাজা নামাজ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার (২৩) সেপ্টেম্বর বাদজুম্মা বরিশাল নগরীর প্রান কেন্দ্র সদররোডে নামাযের কর্মসূচি পালিত হয়।

এসময় গায়েবানা যানাজার নামাজে অংশ গ্রহন করে কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ মেজবা উদ্দিন ফরহাদ,মহানগর বিএনপি আহবায়ক শোঃ মনিরুজ্জামান খান, সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ, বরিশাল জেলা (দক্ষিণ) বিএনপি আহবায়ক ও সাবেক ছাত্রদলের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি এ্যাড, মুজিবুর রহমান নান্টু, সদস্য সচিব এ্যাড,আকতার হোসেন মেবুল, বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ,বরিশাল মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক মোঃ হাবিবুর রহমান টিপু, যুগ্ম আহবায়ক এ্যাড, শাহ্ আমিনুল ইসলাম আমিন, আ.ন.ম সাইফুল আহসান আজিম,মহানগর সদস্য এ্যাড, ইমন চাকলাদার, এ্যাড, সরোয়ার হোসেন, বরিশাল সদর উপজেলা বিএনপি আহবায়ক আলহাজ্ব নুরুল আমিন, সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম সেলিম সহ মহানগর বিএনপির বিভিন্ন সদস্য ছাড়াও যুবদল ও বিভিন্ন শেনির মুসল্লিরা অংশ গ্রহন করে।

পরে বর্তমান অবৈধ সরকারের বিরুদ্ধে আন্দোল-সংগ্রামে পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবকদল নেতা ছাত্রদল ও যুবদলের নেতাদের রুহের মাগ-ফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। নামাজে ইমামতি করেন মহানগর ছাত্রদল নেতা মোঃ নাঈম হোসেন।