কলাপাড়ায় অটোবাইক-ট্রলির সংঘর্ষে শিশু নিহত, গুরুতর আহত ৬


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৪, ২০২২, ৮:১৯ অপরাহ্ণ /
কলাপাড়ায় অটোবাইক-ট্রলির সংঘর্ষে শিশু নিহত, গুরুতর আহত ৬
নিজস্ব প্রতিবেদক : কলাপাড়ায় যাত্রীবাহী অটোবাইকের সঙ্গে অবৈধ যান ছয় চাকার ট্রলির মুখোমুখি সংঘর্ষে ১০ বছরের শিশু জিহাদ নিহত হয়েছে। দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে নিহত জিহাদের মা মুক্তা বেগমের।
গুরুতর জখম হয়েছে জিহাদের ভাই জুনায়েত (২) ও বোন মিম (১২)। এছাড়া গুরুতর আহত অটোচালক নুর মোহাম্মদ (৫০) জাহানারা বেগম (৬৫) অজ্ঞাত (৬০) সহ সকলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
শনিবার দুপুরে কুয়াকাটাগামী বিকল্প সড়কের বালিয়াতলী ইউনিয়নের মুসল্লীয়াবাদ গ্রামে মর্মান্তিক এই দূর্ঘটনাটি ঘটেছে।
বালিয়াতলী ইউপি চেয়ারম্যান এবিএম হুমায়ুন কবির জানান, চাপলী বাজার থেকে একটি অটোবাইকে হতাহতরা কলাপাড়ায় আসছিল। ঘটনাস্থলে একটি অবৈধ ছয় চাকার যান ট্রলির সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষ হয়। এক পর্যায়ে ট্রলির নিচে চাপা পড়ে যাত্রীবাহী অটো। স্থানীয়রা হতাহতদের দ্রুত কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু জিহাদকে মৃত ঘোষণা করেন। তার মা মুক্তা বেগমের দুই পা কেটে ফেলা হয়েছে।
মুক্তা বেগমসহ ছয়জনের অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কলাপাড়া থানার ওসি মোঃ জসীম জানান, ট্রলিটি আটক করা হয়েছে। চালকসহ হেল্পারদের গ্রেফতারের চেষ্টা চলছে।
নিহতের বাড়ি ধানখালীর মরিচবুনিয়া গ্রামে বলে জানা গেছে। উল্লেখ্য প্রশাসনকে ম্যানেজ করে অবৈধ এই যান কলাপাড়া শহরসহ গ্রামীণ জনপদ দাবিয়ে বেড়াচ্ছে।