ঝালকাঠিতে ১০০ গ্রাম গাঁজাসহ আটক ১


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৪, ২০২২, ৮:৫২ অপরাহ্ণ /
ঝালকাঠিতে ১০০ গ্রাম গাঁজাসহ আটক ১

ঝালকাঠি প্রতিনিধি॥ ঝালকাঠির নলছিটি উপজেলার ভৈরবপাশা বটতলা সংলগ্ন সুজন চন্দ্র হালদারের মুদির দোকানের উত্তর পাশে পাকা রাস্তার উপরে ক্রয় বিক্রয়ের সময় ১০০ গ্রাম গাঁজাসহ যুবককে আটক করেছে ডিবি পুলিশ।

 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভৈরবপাশা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ছোট প্রেমহার গ্রামের মো: বাহাদুর হাওলাদারের পুত্র মো: রাব্বি হাওলাদার (২১)কে ঘটনাস্থল থেকে ওই গাঁজাসহ আটক করা হয়। এসময় ২নং আসামী ভৈরবপাশা বাজারের সেকেন্দার মৃধা ওরফে কালু মৃধার পুত্র রিফাত মৃধা(২২) ঘটনা স্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

 

মামলা সুত্রে জানা যায়, ঝালকাঠির ওসি ডিবি ওবায়দুল হক চৌধুরীর দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার এসআই সুবর্ণ চন্দ্র দে ও এএসআই মো: শওকতসহ সঙ্গীয় ফোর্সসহ নলছিটি থানা এলাকায় অবৈধ মাদক দ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে নলছিটি থানাধীন ১নং ভেরবপাশা ইউনিয়নের ঘটনাস্থলে গিয়ে গাঁজাসহ ১ যুবককে আটক করা হয় এবং অন্য আসামী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

 

 

এ ব্যাপারে নলছিটি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়। যার নং ১৫ তাং ২২/৯/২০২২। এছাড়াও ঝালকাঠি ও নলছিটি থানায় আটক রাব্বি হাওলাদারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একাধিক মামলা রয়েছে।