ভোলায় পিকআপচাপায় জবি ছাত্র নিহত


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৫, ২০২২, ৭:১৬ অপরাহ্ণ /
ভোলায় পিকআপচাপায় জবি ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক : ভোলায় মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় জগন্নাথ (জবি) বিশ্ববিদ্যালয়ের শাকিল (২১) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা তার বন্ধু সুমন আহত হয়েছেন।

 

 

শনিবার রাত ১১টার দিকে ভোলা-ভেদুরিয়া আঞ্চলিক সড়কের মাদ্রাসা বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। মাছ বোঝাই একটি পিকআপ শাকিলের মোটরসাইকেলটিকে পেছন থেকে চাপা দিলে এ ঘটনা ঘটে।

 

 

ভোলা সদর হাসপাতালের দায়িত্বরত পুলিশ সদস্য মো. মামুন হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

 

 

নিহত শাকিল জেলার সদর উপজেলা চরসামাইয়া ইউনিয়নের চর ছিফলী গ্রামের মো. ফখরুল ইসলামের ছেলে৷ সে গতবছর ভোলা সরকারি কলেজ থেকে বাণিজ্য শাখায় এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চলতি বছরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষায় চান্স পেয়েছেন।

 

 

এ ঘটনায় স্থানীয়রা ঘাতক পিক-আপটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

 

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বন্ধু সুমনের সঙ্গে শপিং শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন শাকিল। বাড়ির কাছাকাছি পৌঁছালে পেছন থেকে মাছ বোঝাই একটি পিকআপ তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এসময় শাকিল ও সুমন সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

 

 

তাৎক্ষণিক স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত্যু ঘোষণা করেন। আর আহত সুমন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

 

 

নিহত শাকিলের চাচাতো ভাই জহির জানান, শাকিল গতবছর ভোলা সরকারি কলেজ থেকে বাণিজ্য শাখায় এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। চলতি বছর তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষায় চান্স পেয়েছেন। কয়েকদিন পর তার বিশ্ববিদ্যালয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু শনিবার বন্ধু সুমনের সঙ্গে শপিং শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

 

 

তিনি আরও জানান, সুমন মোটরসাইকেলটি চালাচ্ছিলেন আর শাকিল পেছনে বসা ছিল। বেপরোয়া গতি নিয়ে পেছন থেকে পিকআপটি তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়েছিল।

 

 

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির জানান, স্থানীয়রা ঘাতক পিকআপটি আটক করতে পারলেও গাড়িটির চালক পালিয়ে যাওয়ায় চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।