বরগুনায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পরীক্ষার্থীকে মারধর, থানায় মামলা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৫, ২০২২, ৯:০৫ অপরাহ্ণ /
বরগুনায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পরীক্ষার্থীকে মারধর, থানায় মামলা

বরগুনা: বরগুনার তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শফিকুল ইসলাম নামে এক এসএসসি পরীক্ষার্থীকে মারধরের অভিযোগে থানায় মামলা হয়েছে। রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু মামলার বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। পরে বিকালে বিচারের দাবিতে শিক্ষার্থীরা শহরে বিক্ষোভ মিছিল করে এবং রাতেই ওই পরীক্ষার্থীর বাবা আবু হানিফ বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করে তালতলী থানায় মামলা করেন।

মারধরের শিকার শফিকুল ইসলাম তালতলী তালুকদার পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। তার অভিযোগ, ঘটনার আগের দিন প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে একই বিদ্যালয়ের শিক্ষার্থী মিমের ছবি তুলে ইভটিজিং করে স্থানীয় হৃদয় নামের এক যুবক। এ বিষয়টি শফিকুল তাদের শিক্ষক ফোরকানকে জানালে শিক্ষক ফোকরান হৃদয় ও তার সঙ্গীদের ডেকে বকাঝকা করেন।

এতে হৃদয়সহ মামলার আসামিরা ক্ষিপ্ত হয়ে শনিবার দুপুরে পরীক্ষার হল থেকে শফিকুল বের হলে তাকে মারধর করে জখম করে। স্থানীয়রা শফিকুলকে উদ্ধার করে তালতলী হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, এসএসসি পরীক্ষার্থীকে মারধরের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।