ভোলায় জেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ হচ্ছে না!


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২২, ১১:৩০ পূর্বাহ্ণ /
ভোলায় জেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ হচ্ছে না!

স্টাফ রিপোর্টার, ভোলা : ভোলায় জেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ হচ্ছে না। কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ১৭ অক্টোবর ভোটগ্রহণ হবে না এই জেলায়।

এদিকে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন রোববার চেয়ারম্যান পদে আবদুল মমিন টুলু ও ১০ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সদস্য পদে ৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে ৭ সাধারণ সদস্য ও ৩টি সংরক্ষিত মহিলা সদস্য পদে একক প্রার্থীর তালিকা প্রকাশ করেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. তৌফিক ই লাহী চৌধুরী।

বিকালে এক বিজ্ঞপ্তিতে রিটার্নিং অফিসার জানান, প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ১৭ অক্টোবর ভোটগ্রহণ হচ্ছে না।

নির্বাচন বিধি ২০১৯ এর বিধি ১১, উপধারা-১ অনুযায়ী একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে আবদুল মুমিন টুলু নির্বাচিত হন। সদস্য নির্বাচিত হন- নজরুল ইসলাম গোলদার (ভোলা সদর), খায়রুল হাসন খোকন (দৌলতখান), নুরুল আমিন নিরব মিয়া (বোরহানউদ্দিন), মো. হাসান (তজুমদ্দিন), আনোয়ারুল ইসলাম রিপন (লালমোহন), মো. নুরুল ইসলাম (চরফ্যাশন), একেএম শাজাহান (মনপুরা)।

নারী সদস্যরা হলেন- খাদিজা আক্তার, সাবিনা ইয়াসমিন ও কামরুন নাহার।আবদুল মমিন টুলু এবার নিয়ে তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হলেন। তিনি দুইবার প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন।

এদিকে বেসরকারিভাবে আবদুল মুমিন টুলুসহ পরিষদের সব সদস্য বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় জেলা আওয়ামী লীগ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা শুভেচ্ছা জানান।