বাউফলে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২২, ১:২১ অপরাহ্ণ /
বাউফলে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

বাউফল প্রতিনিধি : পটুয়াখালীর বাউফলে ৫ম শ্রেনীর শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার করা হয়েছে এমন অভিযোগ উঠেছে একই এলাকার অটো চালক অলিউলের বিরুদ্ধে। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের কচুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত অলিউল উপজেলার নাজিরপুর ইউনিয়নের কচুয়া গ্রমের মনির শিকদারের ছেলে।ঘটনার পর থেকে অভিযুক্ত অলিউল পলাতক রয়েছে।ভুক্তভোগী শিক্ষার্থী একই এলাকার মৃত্যু খালেক সিপাহির মেয়ে ও কচুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী।

ভুক্তভোগী অভিযোগ করেন- দীর্ঘদিন যাবৎ অলিউল তাকে উত্ত্যক্ত করে আসছে এবং বিভিন্ন ভাবে ভয় দেখাচ্ছে, তার ভয়ে আমরা বাড়ী ছেরে পার্শ্ববর্তী আমার নানা বাড়ীতে থাকি, ঘটনার দিন আমি আমাদের বাড়ীতে চাউল আনতে যাই, হঠাৎ করে অলিউল আমাদের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে আমাকে ঝাপটে ধরে মুখ চেপে ধস্তাধস্তি করে। একপর্যয়ে আমি তার কাছ থেকে ছুটে যেতে সক্ষম হই। আমার মা আমার খোজে আসলে সে ( অলিউল) পালিয়ে যায়।

ভুক্তভোগীর মা জানান- আমার মেয়ে চাউল আনতে যায়, তার আসতে দেরি হওয়ায় আমি বাড়ীতে যাই।পরে দেখি আমার ঘরের দরজা বন্ধ,খুলে দেখি অলিউল আমার ঘরে ঢুকে মেয়েকে ভয় দেখাচ্ছে। আমি ডাকচিৎকার করলে সে পালিয়ে যায়, ওই ছেলের ভয়ে আমি আমার স্বামীর ভিটা ছেরে বাবার বাড়ী থাকি, আমি গরিব মানুষ, ভয়ে মুখ খুলতে পারিনা, আমি বিচার চাই,

অভিযুক্ত অলিউল এর মা জানান- আমি ঘটনা শুনছি, এর পর থেকে আমি আমার ছেলের সাথে কথা বলতে পারি নাই, সে কোথায় আছে তাও জানিনা।
স্থানীয়রা জানায়- এ ঘটনার উপযুক্ত বিচার হওয়া উচিৎ, যাতে আর কোন মেয়ের সাথে এমন ঘটনা না ঘটাতে পারে। এ ব্যাপারে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আল-মামুন বলেন- বিষয়টি আমার জানা নেই অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।