বর্গাকার ডিসপ্লের সঙ্গে ১০০ ওয়াচ ফেসসহ এসেছে স্মার্টওয়াচ


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২২, ৩:৩২ অপরাহ্ণ /
বর্গাকার ডিসপ্লের সঙ্গে ১০০ ওয়াচ ফেসসহ এসেছে স্মার্টওয়াচ

তথ্যপ্রযুক্তি ডেস্ক : ভারতীয় সংস্থা বোটের নতুন স্মার্টওয়াচ বাজারে এলো। যার নাম বোট ওয়েব স্টাইল। কম দামের মধ্যে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার ও স্পেসিফিকেশন নিয়ে এসেছে এই স্মার্টওয়াচটি। স্বাস্থ্য ও ফিটনেস ফিচার ছাড়াও ১০০টি ওয়াচ ফেস পাওয়া যাবে এই ঘড়িটিতে।

 

বোট ওয়েভ স্টাইল স্মার্টওয়াচটি বর্গাকার আকৃতির ১.৬৯ ইঞ্চি এইচডি ডিসপ্লে নিয়ে এসেছে। এতে ২৪ ঘণ্টা হার্ট রেট সেন্সর, একটি SpO2 মনিটর, স্লিপ ট্র্যাকিংসহ আরও বেশ কিছু স্বাস্থ্য এবং ফিটনেস বৈশিষ্ট্য দেওয়া হয়েছে। স্মার্টওয়াচটি একটি সিলিকন স্ট্র্যাপ সহযোগে লঞ্চ করা হয়েছে।

আরও থাকছে ১০টির বেশি স্পোর্টস মোড। স্মার্ট অ্যাক্টিভিটি ট্র্যাকার স্বয়ংক্রিয়ভাবে হাঁটা, ট্রেডমিলিং, স্কিপিং, দৌড়, ব্যাডমিন্টন, ফুটবল, বাস্কেটবল, টেনিস, যোগব্যায়াম, নাচ, ইনডোর সাইকেল চালানো ট্র্যাক করতে পারবে। কতক্ষণ খেললেন এবং এতে আপনার কতটুকু ক্যালোরি বার্ন হলো সঙ্গে সঙ্গেই জানতে পারবেন ব্যবহারকারী।

 

স্মার্টওয়াচটি ধুলা এবং পানি প্রতিরোধে সক্ষম আইপি68 রেটিং প্রাপ্ত। এছাড়াও ঘাম-প্রতিরোধী সিলিকন স্ট্র্যাপও দেওয়া হয়েছে ঘড়িটিতে। সংস্থার দাবি, একবার চার্জে ঘড়িটি ৭ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ দিতে পারবে। এতে দেওয়া হয়েছে ২০০ এমএএইচ ব্যাটারি। সম্পূর্ণ চার্জ হতে সময় লাগবে আড়াই ঘণ্টা।

 

এছাড়াও স্মার্টএয়াচ থেকেই স্মার্টফোনের গান ও ক্যামেরার নিয়ন্ত্রণ করা যাবে। ব্ল্যাক, বেইজ, ডিপ ব্লু এবং অলিভ গ্রিন রঙে ই-কমার্স সাইট অ্যামাজন ও সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে ঘড়িটি কিনতে পারবেন। ভারতে এর দাম থাকছে ১ হাজার ২৯৯ টাকা। সূত্র: গিজমোচায়না