বাগদান সারলেন আসিফ আকবরের ছেলে রণ


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২২, ৩:৪১ অপরাহ্ণ /
বাগদান সারলেন আসিফ আকবরের ছেলে রণ

বিনোদন প্রতিবেদক : বাগদান সারলেন সংগীতশিল্পী আসিফ আকবরের বড় ছেলে শাফকাত আসিফ রণ। কনে গোপালগঞ্জের ইসমত শেহরীণ ঈশিতা।

 

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে রণ-ঈশিতার বাগদান সম্পন্ন হয়। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে নিজের ফেসবুক পেজে দীর্ঘ একটি স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন আসিফ আকবর।

স্ট্যাস্টাসে এ শিল্পী বলেন— আমার ছেলে শাফকাতের বিয়ে হচ্ছে গোপলগঞ্জের কাশিয়ানীতে। আমার বেয়াই ইমতিয়াজ হোসেনের ছোট মেয়ে ইসমত শেহরীন ঈশিতা। শাফকাত আমাদের যৌথ পরিবারের বড় ছেলে।

 

‘চমৎকার হাসিখুশি ও সুখী একটি একান্নবর্তী পরিবারের সঙ্গে একীভূত হতে পেরে খুব ভালো লাগছে। আমি কুমিল্লাবাসী হিসেবে এখন গোপালগঞ্জের বেয়াই হয়ে গেলাম।

 

jagonews24

 

পছন্দের মেয়েকে পুত্রবধূ হিসেবে পেয়ে দারুণ খুশি উল্লেখ করে তিনি লেখেন, জীবন সংগ্রামে বহু বন্ধুর পথ পেরিয়ে এসে আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে। দুজনই পড়াশোনার পাশাপাশি চাকরি করছে। ঈশিতাকে আমি ছোট্টবেলা থেকে চিনি। লক্ষ্মী মেয়েটিকে মনে মনে পুত্রবধূ হিসেবে চেয়েছিলাম। মহান আল্লাহ সহায় হয়েছেন, আমার ইচ্ছাপূরণ হয়েছে।

 

আসিফ লেখেন, অক্টোবরের প্রথম সপ্তাহে বিয়ের যাবতীয় উৎসব হবে। হাতে একদমই সময় নেই। ১০ দিনের জন্য নিজের কাজ থেকে ছুটি নিলাম। প্লিজ, পেমেন্ট দেওয়া ব্যতীত এ সময়ে কেউ কাজের জন্য আদেশ দেবেন না।

 

ছেলে ও পুত্রবধূর জন্য দোয়া চেয়ে আসিফ লেখেন, সবার দোয়া চাই আমার সত্য, সহজ-সরল ছেলে রণ আর আদরের বৌমা ঈশিতার জন্য। শ্বশুররূপে আবারও মেয়ের বাবা হয়েছি। স্বার্থক এক জনমে মহান আল্লাহর প্রতি শুধুই কৃতজ্ঞতা জানাই। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন।