ভোলায় বিয়ের দাবি নিয়ে প্রেমিকার বাড়িতে যুবকের অনশন


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২২, ৬:৩৬ অপরাহ্ণ /
ভোলায় বিয়ের দাবি নিয়ে প্রেমিকার বাড়িতে যুবকের অনশন

স্টাফ রিপোর্টার, ভোলা : ভোলায় বিয়ের দাবি নিয়ে প্রেমিকার বাড়িতে যুবক প্রেমিকের অনশন করার খবর পাওয়া গেছে। গতকাল জেলার সদর উপজেলা জংশন এলাকার সিরাজ হাজী বাড়ি এ ঘটনা ঘটে।

জানা যায়, স্থানীয় কলেজ শিক্ষার্থী সানজিদার সাথে গত ৮ মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচিত হন তারা। কথোপকথনের এক পর্যায়ে প্রেমে গড়ায় দুজনের সম্পর্ক।

বিগত কয়েকদিন ধরে সানজিদা যোগাযোগ বন্ধ করে দেন প্রেমিক আব্দুর রহিমের সাথে। হঠাৎ করেই গতকাল বিকালে প্রেমিকার বিয়ের কথা শুনতে পেয়ে প্রেমিক আব্দুর রহিম প্রামিকার বাড়িতে এসে অনশনে বসেন।

অনশনের বিষয়টি এলাকার লোকজন শুনতে পেয়ে স্থানীয়রা আব্দুর রহিমের কথিত প্রেমিকা সানজিদার পরিবার ও সানজিদার সাথে সম্পর্কের বিষয়ে জানতে চাইলে তারা বিষয়টি অস্বীকার করেন।

অনশনরত আব্দুর রহিম বলেন সানজিদা আমাকে অনেক বার আশা দিয়েছে বিয়ে করবে। তখন আমি আমার ফ্যামিলিকে রাজি করাতে পারিনি আর তখন আমার কাছে ক্যাশ টাকাও ছিলনা।

এখন আমার ফ্যামিলিকে আমি রাজি করাইছি। আমার ফ্যামিলি তাদের বাসায় আসলে তারা সানজিদাকে ঘরে বন্দি করে রাখেন। এবং আমার ফ্যামিলিকে বলেন মেয়ের সামনে ইন্টার পরীক্ষা শেষে সিদ্ধান্ত নিবো, কিভাবে বিয়ে করানো যায়।

সে সিদ্ধান্ত দিয়ে আজ দুই তিন দিন যাবত মেয়ের অন্য কোথাও বিয়ে দেওয়ার চেষ্টা করতেছে। আমি এখনে আসছি আমাকে একটা সমাধান দিবেন নয়তো আমি বিষ পান করে আত্মহত্যা করবো। পরবর্তীতে ছেলে আব্দুর রহিমের পরিবারকে ডেকে পরিবারের হাতে তুলে দেন আব্দুর রহিমকে।