সাভারে গৌরনদীর ছাত্রসহ জোরা খুনের রহস্য উদঘাটন; পারিবারিক বিরোধের জেরে হত্যা

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১৪ সোমবার, ২০২১, ০৪:০৩ অপরাহ্ণ
সাভারে গৌরনদীর ছাত্রসহ জোরা খুনের রহস্য উদঘাটন; পারিবারিক বিরোধের জেরে হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুরিয়া এলাকায় দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যার ৪৬ ঘণ্টার মধ্যেই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে শাহজালাল (১৯) নামে একজনকে আটক করা হয়েছে বলে জানান সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাইনুল ইসলাম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ব্যক্তি হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করেছেন।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফি সাংবাদিকদের জানান, পারিবারিক বিরোধের জেরে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুরিয়া এলাকায় দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এদের মধ্যে নিহত রায়হানের আপন ফুফাতো ভাই হলো হত্যাকারী শাহজালাল। সে আগে রায়হানদের বাসায় থাকতো। বিভিন্ন কারণে মনোমালিন্য হওয়ায় শাহজালাল রায়হানের বাসা থেকে অন্যত্র চলে যায় এবং ক্ষোভের কারণেই রায়হানকে হত্যার পরিকল্পনা করে। একপর্যায়ে পূর্বপরিকল্পনা অনুযায়ী রায়হান ও তার খালাতো ভাই নাজমুলকে বাসা থেকে ডেকে নিয়ে যায় শাহজালাল। পরে তার সহকর্মী রবিউলকে সাথে নিয়ে দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে শাহজালালের পরিহিত প্যান্ট এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় দুই জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় প্রধান আসামি শাহজালালকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া পলাতক রবিউলকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]