পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে বসবে ক্যামেরা, সঙ্গে মোবাইল নিতে পারবেন না ভোটাররা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৩, ২০২২, ৮:২৬ অপরাহ্ণ /
পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে বসবে ক্যামেরা, সঙ্গে মোবাইল নিতে পারবেন না ভোটাররা

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী : পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ অক্টোবর। নির্বাচন সুষ্ঠু করতে কেন্দ্রের প্রতিটি কক্ষে সিসি টিভি ক্যামেরা স্থাপন করা হবে। সেইসঙ্গে কোনো ধরনের মোবাইল ফোন, গোপন ক্যামেরা ও ইলেকট্রনিক ডিভাইস নিয়ে ভোটকক্ষে প্রবেশ করতে পারবেন না ভোটাররা।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় এসব তথ্য জানানো হয়।

সভায় প্রার্থীরা নির্বাচন নিয়ে বিভিন্ন শঙ্কার কথা তুলে ধরেন। ভোটকেন্দ্রে স্থাপিত সিসি ক্যামেরা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের পাশাপাশি নির্বাচন কমিশন থেকে মনিটরিং করার কথাও জানানো হয়।

ওইদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরআগে ১৫ অক্টোবর রাত ৮টা পর্যন্ত প্রচারণা চালানো যাবে। পটুয়াখালী জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন বলেন, শতভাগ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। কোনো অবস্থাতেই নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ার সুযোগ নেই।

সভায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অ্যাডমিন) আহমাদ মাঈনুল হাসানসহ নির্বাচন সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।