বরগুনায় দিন-দুপুরে পাশাপাশি দুই বাসায় দুর্ধর্ষ চুরি


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৪, ২০২২, ১১:৩১ পূর্বাহ্ণ /
বরগুনায় দিন-দুপুরে পাশাপাশি দুই বাসায় দুর্ধর্ষ চুরি

বেতাগী প্রতিনিধি : বরগুনার বেতাগী পৌর শহরে আনসার ভিডিপি মহিলা কর্মকর্তাসহ দুই বাসায় দিন-দুপুরে দুর্ধর্ষ চুরি হয়েছে। চুরি হওয়া বাসাগুলোতে লোকজন না থাকায় পাঁচ ভরি স্বর্নালংকারসহ নগদ লাখ টাকার বেশি চুরি হয়েছে। থানার অদুরে এবং দিন-দুপুরে চুরি হওয়ার ঘটনায় পৌর শহরের জনসাধারণ আতঙ্কে রয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে পৌর শহরের থানার সামনে ৫ নম্বর ওয়ার্ডের জেলাপাড়া সর্বজনীন দুর্গা মন্দির সংলগ্ন উপজেলা মহিলা আনসার ভিডিপি কর্মকর্তা কিরন বালার বাসা থেকে নগদ ৬০ হাজার টাকা এবং ৪ ভরি ওজনের স্বর্নালংকার নিয়ে চুরি হয়েছে।

একই সাথে পাশের বাসার বাবুল কর্মকারের বাসা থেকে নগদ ২০ হাজার টাকা ও দুই ভরি ওজনের স্বর্নালংকার চুরি হয়। এ সময় বাসা দুইটিতে কোনো লোকজন না থাকায় চোরেরা নির্বিঘ্নে এসব মালামাল নিয়ে পালিয়ে যায়।

দুপুর একটার সময় কিরন বালা অফিস থেকে বাসায় ফিরে আসেন। এ সময় বাসার দরজার তালা ভাঙা পেয়ে তিনি ভিতরে প্রবেশ করে আলমিরার লকারের তালা ভেঙে নগদ টাকা ও স্বর্নালংকার চুরির ঘটনা দেখে থানা পুলিশকে খবর দেন।

একই ঘটনা ঘটে পাশের বাবুল কর্মকারের বাসায়। বাবুল কর্মকারের বাসা থেকে নগদ ৫০ হাজার টাকা ও দুই ভরি ওজনের স্বর্নালংকার নিয়ে যায় চোরেরা। এ সময় তার বাসায় কোনো লোকজন ছিল না।

কিরন বালা বলেন, ‘দিন-দুপুরে বাসায় চুরি হয়েছে। আমাদের নিরাপত্তা কোথায়?’ ভুক্তভোগী বাবুল কর্মকার বলেন, ‘থানার এত কাছের বাসাগুলোতে দুপুরে চুরি হলো! এতে জানমাল নিয়ে আমরা নিরাপত্তাহীনতায় রয়েছি। ‘

এ বিষয়ে বেতাগী থানার ওসি মো. শাহআলম হাওলাদার বলেন, ‘চুরি হওয়া একটি অনাকাঙ্খিত ঘটনা। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরি হওয়া মালামাল পুনুরুদ্ধারে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। ‘