বিচ্ছেদ হয়ে গেলে এখন কেন বিয়ের বিষয়টি সামনে আনব: বুবলী


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৪, ২০২২, ১২:০১ অপরাহ্ণ /
বিচ্ছেদ হয়ে গেলে এখন কেন বিয়ের বিষয়টি সামনে আনব: বুবলী

ক্রাইম ট্রেস ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী নিপুণ অভিনয় ও গ্লামার দিয়ে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন। তার অভিনীত ছবিগুলো প্রশংসিত হচ্ছে।

সেলিব্রিটি বুবলীর পেশাদারিত্বের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের আগ্রহের কমতি নেই। সম্প্রতি তার জীবনে বড় একটি ঘটনা প্রকাশিত হয়েছে।

এতদিন ধরে যেটি নিয়ে কানাঘোষা সেটিই শেষ পর্যন্ত সত্যি প্রমাণ হলো। কয়েক দিন আগে ফেসবুকে পোস্ট দিয়ে শাকিবের সঙ্গে বিয়ে ও সন্তানের বিষয়টি সামনে আনেন এ নায়িকা।

এর পর আরও একটা গুঞ্জন উঠে যে, শাকিবের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না বুবলীর। দুজনের মুখ দেখাদেখিও বন্ধ। ৮ মাস আগেই শাকিবের সঙ্গে নাকি বিচ্ছেদ হয়ে গেছে বুবলীর।

এ বিষয়ে বুবলী মুখ খুলেছেন।ভক্তদের সত্যিটা জানিয়ে দিয়েছেন। বুবলীর ভাষ্য— এ ধরনের গুজবের খবর খুবই উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হচ্ছে, যার কোনো ভিত্তি নেই। দেখুন আমাদের মধ্যে বিচ্ছেদ হলে এখন কেন আমরা আমাদের বিয়ে আর সন্তানের বিষয়টি সামনে আনব? তা হলে তো আট মাস আগেই আনতাম। আসলে কে বা কারা এ ধরনের ভিত্তিহীন গুজব ছড়াচ্ছেন তা বোধগম্য নয়। আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে নানা ভিত্তিহীন গুজব অনেকে সামনে এনে ব্যক্তিগত আক্রমণ করতে চাইছেন যা আসলে ঠিক নয়। আমরা বিয়ে করেছি, সন্তান পৃথিবীতে এসেছে সুন্দর একটি পরিবারের জন্য। সুন্দরভাবে সংসার করার জন্য, বিচ্ছেদের জন্য নয়। কাজেই এ ধরনের খবরের কোনো ভিত্তি নেই।