নলছিটিতে কবির হত্যার বিচার দাবিতে মানববন্ধন


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৪, ২০২২, ২:০৮ অপরাহ্ণ /
নলছিটিতে কবির হত্যার বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, ঝালকাঠি : ঝালকাঠির নলছিটিতে জেলে কবির হাওলাদারকে (৪০) হত্যার বিচার ও খুনীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার মানপাশা বাজারে এলাকাবাসী ও নিহতের স্বজনরা মানবন্ধন কর্মসূচি পালন করেন। এরআগে কবির হত্যাকাণ্ডের বিচারের দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের করে তারা।

মানববন্ধনে নিহত কবিরের ছেলে আরিফ হাওলাদার, কুশঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর সিকদার, নিহতের স্বজন মোস্তফা সিকদার, খলিল মল্লিক, ইউনুস হাওলাদার, মুছা সরদার, শহিদুল ইসলাম হাওলাদার প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এসময় হত্যাকাণ্ডের ৭ দিন অতিবাহিত হলেও এখনো কেউ গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, অবিলম্বে খুনিদের গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, কবির হত্যার সাথে জড়িত খুনিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ৮ অক্টোবর উপজেলার দক্ষিণ ফয়রা গ্রামের একটি দীঘির পাড় থেকে কবিরের মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি পূর্ব সরমহল গ্রামের ফজলে আলী হাওলাদারের ছেলে। কবির বড়শি দিয়ে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করতেন।

পুলিশের ধারণা, কবিরকে শ্বাসরোধ করে হত্যার পরে তার মরদেহ দীঘির পাড়ে ফেলে রাখা হয়। এ ঘটনায় নিহত কবিরের স্ত্রী রেহেনা বেগম বাদি হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে নলছিটি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।