আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনা বাসের হেলপার নিহত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৪, ২০২২, ৮:৪৩ অপরাহ্ণ /
আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনা বাসের হেলপার নিহত

স্টাফ রিপোর্টার, বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় রাকিব সরদার (১৬) নামে বাসের হেলপার এক হেলপার নিহত হয়েছে। শুক্রবার (১৪ অক্টোবর) সকালে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে থানা পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দিনগত রাত ১টার দিকে তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। রাকিব গৌরনদী উপজেলার বেজগাতি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে বরিশালগামী যাত্রীবাহী লোকাল বাস শাওন-সাগর আগৈলঝাড়ার ফুল্লশ্রী বাইপাস এলাকায় পৌছালে ঢাকা থেকে পয়সারহাটগামী বেপরোয়া গতির যাত্রীবাহী গোল্ডেন লাইন পরিবহনকে সাইড দিতে গিয়ে পাশের জমিতে পড়ে যায়। এতে লোকাল বাসের অন্তত ১০ জন যাত্রী আহত হন।

আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউদ্দিন জানান, দুর্ঘটনাকবলিত বরিশালগামী লোকাল বাসটি বৃহস্পতিবার রাত ১টার দিকে জমি থেকে টেনে উদ্ধার করা হয়। পরে গাড়ির নিচে চাপা পড়া হেলপার রাকিবের মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাকিবের সুরতহাল রিপোর্ট তৈরি করে শুক্রবার সকালে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।