চরফ্যাশনে ভাতিজাকে পিটিয়ে মারল চাচা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ণ /
চরফ্যাশনে ভাতিজাকে পিটিয়ে মারল চাচা

চরফ্যাশন প্রতিনিধি : ভোলার চরফ্যাশনে ভাতিজা মসজিদের ইমাম নুরুল ইসলামকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচা আবু তাহের, মালেক ও চাচাতো ভাই তারেকের বিরুদ্ধে।

শুক্রবার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে নিজ বাড়িতে মামলা মোকদ্দার খরচের পাওনা টাকার হিস্যা নিয়ে তর্কের জেরে এ ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম ওই গ্রামের আবদুর রশিদ জমাদারের ছেলে। তিনি স্থানীয় একটি মসজিদের ইমাম ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রতিবেশী জনৈক ব্যক্তির সাথে আবু তাহের জমাদার ও নুরুল ইসলামের পরিবারের জমি নিয়ে মামলা মোকদ্দমা চলমান ছিল। সম্প্রতি ওই মামলায় আবু তাহের জমাদার ও নুরুল ইসলামরা হেরে যান। মামলায় হেরে যাওয়ার পর মামলার খরচের টাকার হিস্যা নিয়ে চাচা আবু তাহের ও নুরুল ইসলাম পরিবারের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।

শুক্রবার সকালে তর্কের জের ধরে চাচা আবু তাহের ভাতিজা নুরুল ইসলামকে খন্তা দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেন। ওই সময় হামলাকারীদের কবল থেকে স্বামীকে উদ্ধার করতে স্ত্রী মরিয়ম এগিয়ে এলে তাকেও মারধর করা হয়। পরে স্থানীয় ও স্বজনরা স্বামী-স্ত্রী দুজনকে চরফ্যাশন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত নুরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে শুক্রবার রাত নয়টায় চিকিৎসাধীন অবস্থায় আহত নুরুল ইসমলামের মৃত্যু হয়।

মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নিহতের স্বজনরা চরফ্যাশন পৌর সদর থেকে ঘটনার সাথে জড়িত চাচা আবদুল মালেককে আটক করে চরফ্যাশন থানায় সোপর্দ করে।

শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, ঘটনার সাথে জড়ির নিহতের চাচা আবদুল মালেককে গ্রেফতার করা হয়েছে।