বরিশালে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে বৃদ্ধ নিহত, আহত ৩


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২, ৩:৫১ অপরাহ্ণ /
বরিশালে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে বৃদ্ধ নিহত, আহত ৩

স্টাফ রিপোর্টার, বরিশাল : বরিশালের গৌরনদীতে বাসের সঙ্গে থ্রি-হুইলারের (মাহিন্দ্রা) সংঘর্ষে সুনীল দেউরি (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এসময় মাহিন্দ্রার চালকসহ আহত হয়েছেন তিনজন।

শনিবার (১৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদের সামনে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুনীল দেউরি ওই ইউনিয়নের বাঘার গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে গৌরনদী সদর থেকে যাত্রী নিয়ে থ্রি-হুইলারটি হয়ে মাহিলাড়ার দিকে যাচ্ছিল। মাহিলাড়া ইউনিয়ন পরিষদের কাছাকাছি পৌঁছলে বরিশালগামী অন্তরা পরিবহনের একটি বাস থ্রি-হুইলারটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে থ্রি-হুইলারের যাত্রী সুনীল দেউরী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন চালকসহ তিনজন।

আহতদের মধ্যে মাহিন্দ্রার চালক এরশাদ হাওলাদারকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় পিরোজপুরের উজিরপুর উপজেলার ইছলাদী এলাকা থেকে বাসসহ চালক সজিব হাওলাদারকে (৩২) আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।