দলীয় প্রার্থীকে ভোট না দিলে তালিকা করে ব্যবস্থা: নানক


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২, ৪:৩৮ অপরাহ্ণ /
দলীয় প্রার্থীকে ভোট না দিলে তালিকা করে ব্যবস্থা: নানক

ক্রাইম ট্রেস ডেস্ক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে দলের ভোটাররা ভোট না দিলে তার হিসাব দিতে হবে শেখ হাসিনাকে। কে কাকে ভোট দেবেন তা জানা অসম্ভব কিছু নয়। যারা ভোট দেবেন না, তালিকা বের করে তাদের বিরুদ্ধে কঠোর দলীয় ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার সন্ধ্যায় হোটেল সী-গালের সম্মেলন কক্ষে কক্সবাজার জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় সূচনা বক্তব্য রাখতে গিয়ে দলীয় সভানেত্রী শেখ হাসিনার বরাত দিয়ে এসব কথা বলেন জাহাঙ্গীর কবির নানক।

কক্সবাজার খুবই গুরুত্বপূর্ণ জায়গা উল্লেখ করে নানক আরও বলেন, কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনের ভোটের দিকে তীক্ষ্ণ নজর রাখা হচ্ছে। কে কী করছেন, কে কার পক্ষে কাজ করছে এবং যারা দলীয় সিদ্ধান্তের বাইরে যাবে ভবিষ্যতে তাদের আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হবে না বলে সাফ জানান নানক।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিকসহ কক্সবাজার জেলার আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।