গ্রামীণ নারী দিবসে ব্যতিক্রমী প্রতিযোগিতা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২, ৬:২৭ অপরাহ্ণ /
গ্রামীণ নারী দিবসে ব্যতিক্রমী প্রতিযোগিতা

শামীম আহমেদ, বরিশাল ॥ গ্রামীণ নারীদের নিয়ে রশি টানাটানি, হাঁড়িভাঙ্গা ও ফুটবল সহ ব্যতিক্রমধর্মী ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
আর্ন্তজাতিক গ্রামীণ দিবস উপলক্ষে বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া অপরাজিতা নারী নেটওয়ার্কের আয়োজনে মাহিলাড়া এ এন মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় পুরস্কারপ্রাপ্ত মাহিলাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈকত গুহ পিকলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস, বরিশাল সিটি কর্পোরেশনের সংরক্ষিত কাউন্সিলর ও মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কহিনুর বেগম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর মহিলা আওয়ামী লীগ নেত্রী নারগিস সুলতানা, ডাঃ শাহনাজ রুবী, শিউলী আক্তার, অপরাজিতা নারী নেটওয়ার্কের কর্মসূচি সমন্বয়কারী রাবেয়া বসরী, নূর-ই আযম হায়দারী প্রমূখ। প্রতিযোগিতায় শতাধিক গ্রামীণ নারী ও কোমলমতি ছাত্রীরা অংশগ্রহন করেন। শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।