বরিশালে ধর্ষণ মামলায় পুলিশ ফাঁড়ি ইনচার্জ গ্রেপ্তার


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২, ৬:৩৯ অপরাহ্ণ /
বরিশালে ধর্ষণ মামলায় পুলিশ ফাঁড়ি ইনচার্জ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, বরিশাল : বরিশাল নগরীতে আবাসিক হোটেলে নিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্টিমারঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ আবুল বাশারের বিরুদ্ধে। এই ঘটনায় মামলায় ফাঁড়ি ইনচার্জ (উপ-পরিদর্শক) আবুল বাশারকে শনিবার দুপুরে গ্রেপ্তার করে আদালতে নিয়েছে পুলিশ।

আবুল বাশার বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুর এলাকার বাসিন্দা। বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম এসব তথ্য নিশ্চিত করেছেন।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি জানান, এসআই আবুল বাশারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন এক নারী। এই মামলায় দুপুরে তাকে গ্রেপ্তার করে আদালতে নেয়া হয়েছে।

তিনি জানান, এসআই আবুল বাশারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন এক নারী। এই মামলায় দুপুরে তাকে গ্রেপ্তার করে আদালতে নেয়া হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, ৫ অক্টোবর আবুল বাশারের সঙ্গে একটি অভিযোগের বিষয়ে আলাপ করতে গিয়ে পরিচয় হয় বাদীর। তখন দুজনের মধ্যে মোবাইল নম্বর আদান-প্রদান হয়। বৃহস্পতিবার অন্য একটি মামলার বিষয়ে কথা বলতে বাশারকে ফোন করেন বাদী। তখন তার অবস্থান জানতে চান বাশার।

বাদী তার অবস্থান জানালে এসআই বাশার সেখানে যান। সেখান থেকে তিনি বিকেল ৪টার দিকে বাদীকে নগরীর প্যারারা রোডের একটি হোটেলে নিয়ে যান। ওই হোটেলের ২০৪ নম্বর কক্ষে নিয়ে বাশার ওই নারীকে ধর্ষণ করেন।