আওয়ামী লীগ প্রতিহিংসায় নয় উন্নয়নে বিশ্বাসী: মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২, ৬:৪৯ অপরাহ্ণ /
আওয়ামী লীগ প্রতিহিংসায় নয় উন্নয়নে বিশ্বাসী: মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ,বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন “ লাল-সবুজ পতাকা ও স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আর সেই দেশকে ক্ষুধা,দারিদ্র,নিরক্ষর,সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত উন্নত ও সুখী-সমৃদ্ধ সোনারবাংলায় রূপান্তর করে বিশ্বাসভায় অনন্য উচ্চতায় নিয়ে গেছেন তারই সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তাই দেশের জন্য শেখ হাসিনার বিকল্প কোন প্রধানমন্ত্রী নেই। শান্তি ও উন্নয়নের অগ্রযাত্রার ধারাবাহিকতা রক্ষা করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে আছেন বলেই পদ্মা সেতুসহ দেশে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। শনিবার (১৫ অক্টোবর) সকালে বরিশালের আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের নিজ বাস ভবন চত্ত্বরে উজিরপুর উপজেলা,পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নবনির্বাচিত নেতৃবৃন্দসহ নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের সঙ্গে পরিচিতি ও মতবিনিয় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথাগুলো বলেন। এসময় নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে তিনি আরও বলেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করেনা।

আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করলে আজ দেশে বিএনপির নেতাকর্মীরা স্বাধীনভাবে চলাফেরা ও রাজনীতি করতে পারতো না। তারা ২০০১ সালে ক্ষমতায় গিয়ে যা করেছিল তার জবাব আওয়ামী লীগ প্রতিহিংসার মাধ্যমে না দিয়ে উন্নয়নের মাধ্যমে তাদের হিংস্রতার জবাব দিয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনাকে পুণরায় ক্ষমতায় আনার আহবান জানিয়ে বর্ষীয়ান রাজনীতিক আবুল হাসানাত আব্দুল্লাহ বলেন, তৃণমূলের কর্মীরা আওয়ামী লীগের প্রাণ, তাই সকল নেতা-কর্মী ঐক্যবদ্ধভাবে দলের হয়ে কাজ করলে ইনশাল্লাহ আগামীতেও শেখ হাসিনার সরকার নিরঙ্কুশভাবে জয়ী হয়ে ক্ষমতায় আসবে।

উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, বরিশাল সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মীরা,কৃষকলীগের কেন্দ্রীয় নেতা সেরনিয়াবাত মঈন উদ্দিন আব্দুল্লাহ,জেলা আওয়ামী লীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ,উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ সিকদার বাচ্চু প্রমুখ।

উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীর প্রাণবন্ত সঞ্চালনায় এছাড়াও অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল,আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির একান্ত সচিব মো. খায়রুল বাশার প্রমুখ। এসময় আবুল হাসানাত আব্দুল্লাহ এমপিকে উজিরপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে নৌকা সদৃশ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।