বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে অবাঞ্চিত ঘোষণা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২, ৯:১৯ অপরাহ্ণ /
বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে অবাঞ্চিত ঘোষণা

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি ।। বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফোরকান আলী হাওলাদারকে সংগঠন থেকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে।

 

 

শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বানারীপাড়া উপজেলা ও পৌর ছাত্রলীগের এক জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

 

 

এ সভা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সুমন হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সজল চৌধুরীর সঞ্চালনায় উক্ত সভায় বক্তৃতা করেণ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাতি মো. মমিনুল কবির মিঠুন, মেহেদি হাসান উজ্জ্বল, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুর রহমান সোহাগ, অপূর্ব দত্ত অপু, সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ,মাহাতাব ইসলাম মহসিন, সাগর আহমেদ সাজু, পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন (রাসেল)।

 

 

বক্তারা সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্তে উপনীত হয়। বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফোরকান আলী হাওলাদারকে বারবার দলীয় শৃঙ্খলা ভঙ্গ করা, নৌকার বিপক্ষে অবস্থান নেওয়া, জেলা ও উপজেলা আওয়ামীলীগের দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে ব্যক্তিস্বার্থ হাসিল করে ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার কারনে তারা বানারীপাড়া ছাত্রলীগ পরিবারকে পদে পদে বিব্রতকর অবস্থায় পরতে হচ্ছে।

 

 

যে কারণে সংগঠন বিরোধী ছাত্রলীগের তকমা লাগানো বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফোরকান আলী হাওলাদারকে উক্ত সভায় সংগঠনে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে বলে বক্তারা জানান।

 

 

এছাড়াও বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর উক্ত বিষয় তদন্ত পূর্বক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করেছে উপজেলা ও পৌর ছাত্রলীগ নেতৃবৃন্দ।

 

 

এদিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ছাত্রলীগের বর্ধিত সভা চলার সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন,ওয়ার্ড, পৌরসভা ও ওযার্ডের এবং স্কুল এবং কলেজ সমূহের ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।