সব ষড়যন্ত্র উপেক্ষা করে শেখ হাসিনার নেতৃত্বেই দেশ এগিয়ে যাবে: এমপি শাওন


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২, ৯:২৪ অপরাহ্ণ /
সব ষড়যন্ত্র উপেক্ষা করে শেখ হাসিনার নেতৃত্বেই দেশ এগিয়ে যাবে: এমপি শাওন

লালমোহন প্রতিনিধি: ভোলা-৩ আসনের সংসদ সদস্য (এমপি) নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বিএনপি এবং তাদের দোসররা দেশে-বিদেশে যতই ষড়যন্ত্র করুক না কেন, সব ষড়যন্ত্র উপেক্ষা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ এগিয়ে যাবে। শেখ হাসিনা মানেই উন্নয়ন, শেখ হাসিনা মানেই দেশের সাধারণ মানুষের আস্থার প্রতিক।

শনিবার বিকালে রাজধানী ঢাকার মিরপুর দারুসসালাম বড় বাজারে সৈয়দ নজরুল ইসলাম কনভেনশন সেন্টারে ঢাকাস্থ লালমোহন-তজুমদ্দিনবাসীর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। এছাড়াও শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

সংসদ সদস্য শাওন আরো বলেন, বিএনপি যাতে দেশে কোন সংঘাত সৃষ্টি করতে না পারে সেজন্য আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের সর্তক দৃষ্টি রাখতে হবে। তারা দেশের শান্তি নষ্ট করে কোন সংঘাত সৃষ্টি করলে জনগণকে সঙ্গে নিয়ে কঠোর জবাব দেয়া হবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল প্রমূখ।