বরিশালে রিয়াল কিনে দেয়ার কথা বলে সাড়ে তিন লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক আটক


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২, ৯:৫৩ অপরাহ্ণ /
বরিশালে রিয়াল কিনে দেয়ার কথা বলে সাড়ে তিন লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক আটক

স্টাফ রিপোর্টার, বরিশাল: বরিশালে রিয়াল কিনে দেয়ার কথা বলে সাড়ে তিন লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে সেন্টু হাওলাদার (৪৫) নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে নগরীর বান্দ রোডের রেস্তোরা এলাকা থেকে তাকে আটক করা হয়। সেন্টু বরগুনা জেলার আমতলীর কৃষ্ণনগর গ্রামের ইদ্রিস হাওলাদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী মডেল থানার সহকারি উপ-পরিদর্শক নূরে আলম জানান, উজিরপুর উপজেলার বাহেরহাট এলাকার সৌদি মার্কেটের ব্যবসায়ী জামালকে এক মাস আগে ফোন করে রিয়াল ক্রয় করার প্রলোভন দেখায় সেন্টু।

সেন্টুর এক পরিচিত লোকের কাছে ১ হাজার ২০০ রিয়াল আছে এবং সে তা অল্প দামে বিক্রি করবে বলে জামালকে জানায়। জামাল ৩ লাখ ৬০ হাজার টাকা সেন্টুকে দেয় এবং সেন্টু একটি সাদা কাগজ ভর্তি খাম জামালকে দিয়ে সটকে পরে।

পরবর্তীতে জামাল দেখতে পায় খামের মধ্যে কোনো টাকা নেই। কিছুদিন পর জামালের এলাকার অপর এক ব্যবসায়ীকে ফোন করে সেন্টু কম টাকায় রিয়াল বিক্রির প্রলোভন দেখয়। ওই ব্যবসায়ী বিষয়টি জামালকে জানায়।

গোপন সংবাদের ভিত্তিতে সেন্টুকে নগরীর এক হোটেলের সামনে রিয়াল নিয়ে আসতে বলেন তারা। জামাল সেন্টুকে আটক করে পুলিশ সোপর্দ করে। আটক সেন্টুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন এএসআই নূরে আলম।