দুমকিতে মাকে শ্লীলতাহানির প্রতিবাদ করায় ছেলেকে কুপিয়ে জখম


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৬, ২০২২, ৪:৩৬ অপরাহ্ণ /
দুমকিতে মাকে শ্লীলতাহানির প্রতিবাদ করায় ছেলেকে কুপিয়ে জখম

দুমকি প্রতিনিধি : পটুয়াখালীর দুমকিতে জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে মাকে শ্লীলতাহানির প্রতিবাদ করায় ছেলেকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় রোববার মামলা করা হয়। শুক্রবার দুপুরে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

পারিবারিক ও এজাহার সূত্রে জানা যায়, উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের বাসিন্দা হারুন অর রশিদ জোমাদ্দার ও একই বাড়ির বাসিন্দা হাতেম আলী জোমাদ্দারের ছেলে বাবুল হোসেন জোমাদ্দার গংদের মধ্যে দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ চলছিল। গত শুক্রবার দুপুরে যৌথ জমি থেকে বাবুল জোমাদ্দার, জাহিদ, আরিফ হোসেন নারিকেল ও সুপারি পেড়ে বিক্রি করায় হারুন অর রশিদের স্ত্রী আনোয়ারা বেগম (৪০) জিজ্ঞেস করতে গেলে তাকে অকথ্য ভাষায় গালাগাল এবং একপর্যায়ে শ্লীলতাহানি করে গলায় থাকা স্বর্ণের চেইন নিয়ে যায়।

পরে মাকে শ্লীলতাহানি করায় ছেলে মিলন (২২) জিজ্ঞেস করতে গেলে প্রতিপক্ষরা মিলনকে খুনের উদ্দেশ্যে এলোপাতাড়ি চাকু দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে তার চিৎকার শুনে স্থানীয় লোকজন মিলনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মিলনের অবস্থা আশঙ্কাজনক দেখে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

এ ঘটনায় মিলনের বাবা হারুন অর রশিদ জোমাদ্দার রোববার সকালে বাবুল হোসেন জোমাদ্দাকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে দুমকি থানায় একটি মামলা করেন।

দুমকি থানার ওসি মো. আবদুস সালাম বলেন, এ ঘটনায় ইতোমধ্যে আমরা প্রধান আসামি বাবুল হোসেনকে গ্রেফতার করেছি এবং বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।