কলাপাড়ায় ভোটের দিন কঠোর নিরাপত্তার দাবিতে সদস্য প্রার্থীর সংবাদ সন্মেলন


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : অক্টোবর ১৬, ২০২২, ৫:৫৮ অপরাহ্ণ /
কলাপাড়ায় ভোটের দিন কঠোর নিরাপত্তার দাবিতে সদস্য প্রার্থীর সংবাদ সন্মেলন

নিজস্ব প্রতিবেদক : পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সাত নং ওয়ার্ডের সদস্য পদে কলাপাড়ায় ভোট কেন্দ্রে সিসি টিভি বসানো এবং বুথে মোবাইল ব্যবহার নিষিদ্ধের দাবিতে সংবাদ সন্মেলন করেছেন সদস্য প্রার্থী কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ফিরোজ সিকদার (তালা প্রতিক)।

 

 

গতকাল শনিবার রাতে কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ভোটের দিন কেন্দ্রে যাতে কোন প্রার্থী ও তার সমর্থকরা প্রভাব বিস্তার করতে না পারে এজন্য প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

 

 

 

তিনি বলেন, তার প্রতিদ্বন্ধী দুই প্রার্থী ভোটারদের বিভিন্ন ভাবে প্রভাবিত করার চেষ্টা করছে এবং কৌশলে ভোট দেখিয়ে দিতে বলছে। তাই ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট প্রদান করতে পারে এজন্য কেন্দ্রে পুলিশ টহলের পাশাপাশি বুথে সিসি ক্যামেরা বসানোর দাবি করেন নির্বাচন কমিশনারের কাছে।

 

 

 

তালা প্রতিকের প্রার্থী ফিরোজ সিকদার বলেন, পটুয়াখালী জেলা প্রশাসনের সভায় কঠোর নিরাপত্তায় ভোটগ্রহন সম্পন্ন হবে এমন আশ্বাস দেয়া হলেও তিনি শংকিত প্রতিদ্বন্ধী দুই প্রার্থীকে নিয়ে। কারন তারা তার বিরুদ্ধে নানা প্রপাগন্ডা ছড়ানোর পাশাপাশি ভোটারদের প্রভাবিত করতে নানা কৌশল নিচ্ছে। তাই কলাপাড়ার ভোট কেন্দ্রে প্রশাসনের কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহনের দাবি করেন।

 

 

 

কলাপাড়ায় ১২ টি ইউনিয়ন, দুটি পৌরসভা ও উপজেলা পরিষদের নির্বাচিত ১৮৪ জন ভোটার ভোট প্রদান করবেন। আগামী ১৭ অক্টোবর পটুয়াখালী জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। কলাপাড়ার সাত নং ওয়ার্ডে তিন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।