সবকিছু ঠিক থাকলে সামনে বিয়ে করবো : মুনমুন


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৮, ২০২২, ৪:৩৫ অপরাহ্ণ /
সবকিছু ঠিক থাকলে সামনে বিয়ে করবো : মুনমুন

ক্রাইম ট্রেস ডেস্ক : গত শুক্রবার অভিনেত্রী মুনমুন অভিনীতি ‘রাগী’ চলচ্চিত্র মুক্তি পেয়েছে। এ সিনেমার মাধ্যমে অভিনেত্রী ফের আলোচনায় এসেছেন। কিন্তু পর্দা কাঁপানো মুনমুনকে এখানে খল চরিত্রে দেখা গেছে। ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত এই অভিনেত্রী তাঁর ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে বললেন…

খলনায়িকা হিসেবে দর্শক আপনাকে পর্দায় দেখছে, কেমন প্রতিক্রিয়া পাচ্ছেন?
দারুণ। মানুষ যে আমাকে এইভাবে নিতে পারবে ভাবিনি। চারদিক থেকে খবর পাচ্ছি, আমাদের এই সিনেমাটা নাকি দুর্দান্ত হয়েছে। শুনে খুব ভালো লাগছে। অনেকদিন পর পর্দায় ফিরেই এমন প্রতিক্রিয়া পেলে কার না ভালো লাগে?

তাহলে তো বেশ আনন্দ আপনার মনে, ক্রেডিট দেবেন কাকে?
অবশ্যই আমার পরিচালক মিজানুর রহমান স্যারকে। তিনি আমাকে এভাবে দেখাতে পেরেছেন। তিনি আমার ভেতর থেকে যেন আরেকটা সত্তা বের করে এনেছেন। খলনায়িকা হিসেবে আমি যে সত্যিই প্রশংসা পাবো ভাবতে পারিনি। এখন মনে হয়েছে যে চ্যালেঞ্জ নিয়েছিলাম, সেটা সফল।

এই সিনেমার বাকিদের ভূমিকা কেমন?
আমি তো একটা চরিত্র। এখানে তো আবির যে অভিনয় করেছে, তাঁর লুক; দুর্দান্ত। আঁচল আঁখি, মৌমিতা মৌ,শাকিল, মারুফ আকিব, শতাব্দী ওয়াদুদ, সনি রহমান, রোমিও, জিয়া তালুকদার এদের সমন্বয়ে রাগী সিনেমাটা খুবই ভালো হয়েছে। এদের প্রত্যেকের ভূমিকা রয়েছে।

আর কোনো নতুন সিনেমায় কাজ করছেন?
না এখনো কোনো সিনেমা নতুন করে কাজ শুরু করিনি। দেখা যাক। আপাতত আমি খুব ব্যস্ত নই, আবার একদম ফ্রিও নই। বিভিন্ন শো করছি, দেশের বিভিন্ন প্রান্তে টুকটাক কাজ করছি। যদি আমাকে নিয়ে নতুনভাবে কোনো নির্মাতা ভাবে, আমার গল্প ভালো লাগে তাহলে আবার পর্দায় দেখা যাবে আমাকে।

আপনার ব্যক্তিগত বিষয় নিয়ে বলুন, এই যেমন প্রেম-ভালোবাসা। মিডিয়ায় তো এমন অনেক কথা শোনা যায়…
একটা কথা বলি, আমি কখনোই পারসোনাল রিলেশনে জড়াইনি। আমার কাজের জায়গায় কাজ, সম্পর্কের জায়গায় সম্পর্ক। কখনো দুটোকে এক করিনি। যার ফলে আমি কখনোই মিডিয়ার কারো সঙ্গে ব্যক্তিগত সম্পর্কে জড়াইনি। এরকম কোনো ইচ্ছেও নেই।

এখন তাহলে কারো সঙ্গে সম্পর্কে নেই?
দেখুন দীর্ঘদিন ধরে একা আছি। আমার আগের বিয়ে বিচ্ছেদ হয়েছে ৩ বছর পেরিয়ে গেছে। সামনে সময় সুযোগ পেলে হয়তো ফের বিয়ে করবো। সময় হলেই সেটা দেখা যাবে।

আপনার কথা শুনেই বোঝা যাচ্ছে পছন্দের কেউ আছে?
সত্যি কথা বলতে আছে। একজনের সঙ্গে আমার সম্পর্ক আছে। সবকিছু ঠিক থাকলে বিয়ে করবো। তবে আগেই বলেছি তিনি মিডিয়ার কেউ না। আমার কাজের ক্ষেত্রের কেউ নন।