৫ নভেম্বর গণ সমাবেশ সফল করার লক্ষে বরিশালে শ্রমিকদলের প্রস্তুতি সভা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২২, ২:২১ অপরাহ্ণ /
৫ নভেম্বর গণ সমাবেশ সফল করার লক্ষে বরিশালে শ্রমিকদলের প্রস্তুতি সভা

শামীম আহমেদ, বরিশাল : দেশ যাবে কোন ফয়সালা হবে রাজ পথে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের এই শ্লোগানকে সামনে রেখে দেশব্যাপি বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি মিছিলে বিনা উস্কানিতে পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবকদল,যুবদল ও ছাত্রদল নেতাদেরকে গুলি করে হত্যা সহ নিত্যপ্রয়োজনী দ্রব্যমূল্য, জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামী ৫ই ননেভেম্বর বরিশালের বিভাগীয় গণ সমাবেশ সফল করার লক্ষে বিভাগীয় শ্রমিকদলের এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৯ অক্টোবর) নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কায়লয়ের তৃতীয় তালায় একর্মসূচি অনুষ্ঠিতত হয়। বরিশাল বিভাগীয় শ্রমিকদল সহ-সভাপতি প্রবীন শ্রমিকদল নেতা মোঃ মজিবর রহমানের সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সাধারন সম্পাদক ও বরিশাল বিভাগীয় সাধারন সম্পাদক এম.জি ফারুক।

এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সহ-সভাপতি আঃ ছালাম বাতেন,সহ-সভাপতি মহিদুল আলম মানিক,বরিশাল জেলা ভারপ্রাপ্ত সভাপতি আঃ হক ফরাজী,পটুয়াখালী ভারপ্রাপ্ত সভাপতি জাহিদুর রহমান বাবু,বরিশাল জেলা শ্রমিকদল সাধারন সম্পাদ মোঃ সাইফুল ইসলাম,পটুয়াখালী জেলা শ্রমিকদল সাধারন সম্পাক মোঃ মনিরুজ্জামান মনির,বরগুনা জেলা সাধারন সম্পাদক মোঃ রুহুল আমীন ও ভোলা জেলা ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ তানভীর হোসেন তালুকদার।

এসময় তারা শ্রমিকদলের নেতৃবৃন্দদেরকে বলেন বিভাগীয় গণ সমাবেশ বানচাল করার জন্য এই অবৈধ সরকার বিভিন্ন অপকৌশল অবলম্বন করার চেষ্ঠা করবে।

সেকল কথা চিন্তা করে বরিশাল বিভাগীয় শ্রমিকদলের নেতৃবৃন্দকে সজাক থেকেই দলীয় কর্মীদেরকে সাধে নিজ নিজ জেলা ও সহ বিভিন্ন উপজেলার শ্রমিকদলের কর্মীদেরকে নিয়ে বিভাগীয় গণ সমাবেশে উপস্থিত হওয়ার আহবান জানান।