রাতে পুলিশের অভিযান, সকালে মিললো আসামির মরদেহ


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২২, ৪:১৩ অপরাহ্ণ /
রাতে পুলিশের অভিযান, সকালে মিললো আসামির মরদেহ

নিজস্ব প্রতিবেদক : সাভারের আশুলিয়ায় ওয়ারেন্টভুক্ত এক আসামির বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। তবে এ সময় তাকে না পাওয়া গেলেও পরদিন সকালে বাড়ির পাশে তার মরদেহ পাওয়া গেছে।

 

 

ধারণা করা হচ্ছে, পুলিশের উপস্থিতি টের পেয়ে ছাদ থেকে লাফিয়ে পালানোর সময় মাথায় আঘাত পেয়ে তার মৃত্যু হয়েছে।

 

 

মঙ্গলবার (১৮ অক্টোবর) দিনগত রাতে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় সুলতান বেপারী নামের ওই আসামির বাড়িতে অভিযান চালায় পুলিশ। তখন এ ঘটনা ঘটে।

 

 

 

বুধবার (১৯ অক্টোবর) দুপুর ১টার দিকে আশুলিয়া থানার উপ-পরিদর্শক ও আশুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাচিব সিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

পুলিশ জানায়, ওয়ারেন্টভুক্ত আসামি সুলতানকে ধরতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশকে বাড়িতে প্রবেশে বাধা দেয় তার পরিবার। একপর্যায়ে পুলিশ বাড়ির ভেতরে প্রবেশ করলেও সুলতানকে না পেয়ে ফিরে আসে। পরে সকালে বাড়ির পাশেই তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখা যায়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়।

 

 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাচিব সিকদার বলেন, ‘রাতের ঘটনা তো জানি না। সকালে শুনলাম। কিন্তু কীভাবে কী হলো বুঝতে পারলাম না। বিষয়টা হচ্ছে, রাতে আমরা গিয়েছিলাম ওয়ারেন্টের আসামি (সুলতানকে) ধরতে। বাসায় ঢুকে আমরা আসামিকে পাইনি। সকালে শুনলাম অ্যাক্সিডেন্ট করছে, মারা গেছে।’