উজিরপুরে ট্রলারের ধাক্কায় ব্রীজের পিলার ভেঙ্গে খালে


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২২, ৮:২৮ অপরাহ্ণ /
উজিরপুরে ট্রলারের ধাক্কায় ব্রীজের পিলার ভেঙ্গে খালে

স্টাফ রিপোর্টার, উজিরপুর ॥ বরিশাল জেলার উজিরপুর পৌরসভার গুনাই বিবির খালে বালু ভর্তি টলারের ধাক্কায় পরমান্দশাহা টু ঠাকুরহাটে চলাচলের একমাত্র ব্রীজের পিলার ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছে।

স্হানীয় সূত্রে জানা যায় পৌরসভার ৯নং ওয়ার্ডের জামাল হোসেন ১৯ অক্টোবর বুধবার সকাল ৮টার দিকে ওই খালের উপর দিয়ে বালু ভর্তি টলার বেপরোয়া গতিতে চালিয়ে যাওয়ার সময় সহজোরে থাক্কা লেগে ব্রীজটির পিলার বিচ্ছিন্ন হয় এবং ব্রীজটি নড়বড়ে হয়ে যায়। এরপর স্থানীয়রা ঘাতক টলার ও অভিযুক্ত চালককে আটক করে। খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ খবির উদ্দিন হাওলাদার।

এ ব্যাপারে ওই এলাকার মোঃ গোলাম হোসেন হাওলাদার,হরশিদ হালদার, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হাওলাদার, সোহাগ হাওলাদার,আনিচ বিভিন্ন চৌকিদারসহ শতাধিক লোকজন জানান ওই ব্রীজের উপর দিয়ে যান্ত্রিক গাড়ি চলাচল ও বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষ প্রতিনিয়ত চলাফেরা করে থাকে। এ দুর্ঘটনার কারণে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে এবং অচিরেই পুরো ব্রীজটি ভেঙ্গে পড়বে।

অভিযুক্ত টলার চালক জামাল হোসেন সত্যতা শিকার করে বলেন বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা চলছে। কাউন্সিলর মোঃ খবির উদ্দিন হাওলাদার জানান খবর তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থল ছুটে যাই। তবে বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে বেপরোয়া ওই ঘাতক টলার চালকের বিচারের দাবীতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।