বরিশালের বিভাগীয় গণ সমাবেশে অশান্তি সৃষ্টি করা হলে বিভাগ অচল করে দেওয়া হবে: মনিরুজ্জামান খান ফারুক


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২২, ২:০৬ অপরাহ্ণ /
বরিশালের বিভাগীয় গণ সমাবেশে অশান্তি সৃষ্টি করা হলে বিভাগ অচল করে দেওয়া হবে: মনিরুজ্জামান খান ফারুক

শামীম আহমেদ, বরিশাল : বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারক ও সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ বলেছেন আগামী ৫ই নভেম্বরের বরিশালে আমাদের শান্তিপূর্ণ বিভাগীয় সমাবেশে কোন ধরনের বাধা বিপত্তি ও হয়রানির মাধ্যমে অশান্তি সৃষ্টি করা হলে তাহলে আমরা সারা বিভাগ অচল করে দেব। এই অবৈধ ফ্যাসিস্ট ভোটার বিহিন রাতের সরকার দেশকে ধ্বংশ করে দিয়েছে বলে দেশের মানুষ আর এই সরকারেেক এক মুহুর্তের জন্য ক্ষমতায় দেখতে চায় না।

আজ সারাদেশে সরকার পতনের যে গণ জোয়ার উঠেছে ওনারা খুব ভাল করে বোঝে শুধু পালাবার পথ খুজে পাচ্ছেনা বলেই প্রশাসনের অফিসারদের বাধ্যতামূলক অবসরে পাঠিয়ে নিজেদের রক্ষা করার অপচেষ্টা করছে এতে কাজ ও রক্ষা পাবেন না।

এখন সময় আছে গণ জোয়ার দেশবাশির দাবী মেনে নিয়ে নিরপক্ষ তত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে নিজেদের রক্ষা করার জন্য প্রকাশ্য দিবালোকের ভোটের লড়াই করে দেখেন।

বক্তারা এসময় আরো বলেন বরিশালের ৫ই নভেম্বরের সমাবেশ জন সমুদ্রে পরিনত করা হবে। এর জন্য দলীয় নেতা কর্মীদের সম্পূর্ন প্রস্তুত থেকে কাজ করার আহবান জানান।

আজ বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল ১১টায় নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে সারাদেশে ধরপাকড়, মিথ্যা মামলা, গ্রেফতার, জামিন বাতিল করে নেতা কর্মীদের কারাগারে প্রেরন, পুলিশি হামলা ও আওয়ামী সন্ত্রাসীদের নির্যতনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে তারা একথা বলেন।

বরিশাল মহানগর বিএনপি আহাবয়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতি ও সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় বিক্ষোভ প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল,যুগ্ম আহবায়ক বিসিসি সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান টিপু, মহানগর শ্রমিকদল আহবায়ক ফয়েজ আহমেদ খান,মহানগর মহিলাদল সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথি, মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু,মহানগর যুবদল সভাপতি এ্যাড, আখতারুজ্জামান শামীম।

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক আলতাফ মাহমুদ সিকদার, যুগ্ম আহবায়ক আলহাজ্ব কে.এম শহিদুল্লাহ, যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান মাকসুদ, মহানগর সদস্য এ্যাড, হুমাউন কবীর মাসুদ, এ্যাড.আজাদ হোসাইন, বদিউজ্জামান টলন, জাহিদুর রহমান রিপন, আহমেদ জেকি অনুপম, মহানগর মহিলাদল সাধারন সম্পাদক পাপিয়া আজাদ।

এর পূর্বে সকাল থেকেই নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ খন্ড খন্ড মিছিল নিয়ে বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহন করে।