পুলিশকে গাড়ি উপহার দিলেন এমপি


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : অক্টোবর ২১, ২০২২, ৭:৫৫ অপরাহ্ণ /
পুলিশকে গাড়ি উপহার দিলেন এমপি

নিজস্ব প্রতিবেদক : দিনাজপুরের বিরামপুর থানাপুলিশকে একটি পিকআপ ভ্যান উপহার দিয়েছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য (এমপি) শিবলী সাদিক।

 

শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে থানা চত্বরে এক মতবিনিময় সভায় দিনাজপুর পুলিশ সুপার (এসপি) শাহ ইফতেখার আহমেদের হাতে গাড়ির চাবি হস্তান্তর করেন তিনি।

এ সময় দিনাজপুর এসপি শাহ ইফতেখার আহমেদ, বিরামপুর-নবাবগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ওয়াহেদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মমিনুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আসলাম বক্তব্য রাখেন।

এমপি শিবলী সাদিক বলেন, ‘বৈশিক করোনাভাইরাসের সময় অনেক বাবা তাদের মৃত সন্তানদের দাফন করেননি কিন্তু পুলিশ সেই কাজ করেছে। এমনো হয় যে অনেক সময় তারা ইফতার করতে পারেন না। ৯৯৯-এ ফোন দিলে পুলিশ দ্রুত সেখানে উপস্থিত হয়। জনগণের সেবা দিতেই পুলিশ কতইনা ভালো কাজ করে। আমি এই কাজে একটু অংশ নিয়েছি।’

এ সময় শুধু বিরামপুর নয়, চার উপজেলায় প্রতিটি থানায় গাড়ি উপহার দিতে বিত্তশালীদের প্রতি আহ্বান জানান তিনি।

পুলিশ সুপার ইফতেখার আহমেদ বলেন, বিরামপুর একটি সীমান্তঘেঁষা উপজেলা। এই উপজেলা যুবসমাজকে মাদকের হাত থেকে বাঁচাতে গাড়িটি বিশেষ ভূমিকা রাখবে।

এ সময় উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার, পৌরমেয়র আক্কাস আলী, উপজেলা বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।