পটুয়াখালী প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার সম্পাদক আব্দুস সালাম


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২২, ৪:৩২ অপরাহ্ণ /
পটুয়াখালী প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার সম্পাদক আব্দুস সালাম

নিজস্ব প্রতিবেদক : পটুয়াখালীতে সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে পটুয়াখালী জেলা প্রেসক্লাব গঠন করা হয়েছে। ১০ অক্টোবর পটুয়াখালী জেলায় কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে এ সংগঠনের যাত্রা শুরু হয়। এতে সংগঠন পরিচালনার জন্য প্রাথমিকভাবে ২৫ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি হয়েছে।

 

 

শুক্রবার (২১ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে এ কমিটি নাম ঘোষণা করা হয়। কমিটিতে দৈনিক সাথীর সম্পাদক মো. আনোয়ার হোসেনকে সভাপতি এবং জাগোনিউজ২৪.কম-এর পটুয়াখালী জেলা প্রতিনিধি আব্দুস সালাম আরিফকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

 

 

কমিটির অন্য সদস্যরা হলেন- দৈনিক সাথীর সহ-সম্পাদক মো. জসীম উদ্দীন হাওলাদার সহ-সভাপতি, দৈনিক আমার বার্তার কাইয়ুম উদ্দীন জুয়েল সহ-সভাপতি, বাংলাভিশনের কে এম শাহাদাত হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক, চ্যানেল২৪ এর মনোজ কান্তি কর যুগ্ম সাধারণ সম্পাদক, ডিবিসি নিউজের মহিবুল্লাহ চৌধুরী অর্থ বিষয়ক সম্পাদক, দৈনিক ভোরের আকাশের জলিলুর রহমান সোহেল সাংগঠনিক সম্পাদক, এশিয়ান টেলিভিশনের মো. বাদল হোসেন প্রচার ও প্রকাশনা সম্পাদক, এসএ টেলিভিশনের জহিরুল ইসলাম দপ্তর সম্পাদক, মু. হেলাল আহম্মেদ রিপন পাঠাগার সম্পাদক, আনন্দ টেলিভিশনের নাজিম উদ্দীন ক্রীড়া বিষয়ক সম্পাদক, দৈনিক পটুয়াখালী প্রতিদিনের স্টাফ রিপোর্টার অ্যাডভোকেট আরিফুর রহমান রিয়াজ আইন বিষয়ক সম্পাদক, ঢাকাপোস্টের মাহমুদুল হাসান রায়হান সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, দৈনিক আজকের পত্রিকার মীর মহিবুল্লাহ সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, দৈনিক পটুয়াখালীর বার্তার বার্তা সম্পাদক মাকসুদুর রহমানকে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

 

 

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে মো. মশিউর রহমান, যুগান্তরের উপকূলীয় প্রতিনিধি জলিলুর রহমান, যুগান্তরের (পটুয়াখালী দক্ষিণ) প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, প্রতিদিনের সংবাদের জহিরুল ইসলাম, দৈনিক বাংলাদেশের আলোর নিয়াজ মোর্শেদ, দৈনিক পুনরুত্থানের ফরিদ উদ্দীন, স্বাধীন বাংলা টিভির লোকমান মৃধা, দৈনিক একুশে সংবাদের এস আল আমিন এবং আলোকিত সকালের আলিম খান আকাশকে সদস্য করা হয়েছে।