নাজিরপুরে আইনজীবী কর্তৃক মিথ্যা মামলা ও অত্যাচারের প্রতিবাদে এলাকাবাসীর সংবাদ সম্মেলন


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২২, ৬:৩০ অপরাহ্ণ /
নাজিরপুরে আইনজীবী কর্তৃক মিথ্যা মামলা ও অত্যাচারের প্রতিবাদে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে আইনজীবী কর্তৃক মিথ্যা মামলা সহ বিভিন্নভাবে হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ অক্টোবর) দুপুরে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের মৌখালী গ্রামে ওই সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী এলাকাবাসী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ওই গ্রামের প্রদীপ বিশ^াস এর স্ত্রী সব্যা বিশ^াস। তিনি অভিযোগ করে বলেন, স্থানীয় একই গ্রামের মৃত্যু সুমন্ত কুমার ভক্তের পুত্র পিরোজপুর আদালতের আইনজীবী তাপস কুমার ভক্ত গত ১৭ অক্টোবর নিজের একটি ছোট টোঙ ঘর পোড়ানোর অভিযোগ করে একই গ্রামের নিরীহ ৯ জনের নামে আদালতে মিথ্যা মামলা দায়ের করেন। এর আগেও বিভিন্ন সময় স্থানীয় প্রতিপক্ষের নামে ৪টি মিথ্যা মামলা দিয়ে হয়রানী সহ বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে প্রায়ই এলাকাবাসীকে মারধর করছেন।

 

উল্লেখ্য, গত ৬ অক্টোবর ওই তাপস ভক্ত কর্তৃক ছোটভাই কলেজ শিক্ষক সৌরভ ভক্তের উপর হামলা ও জমি দখলের অভিযোগ করে সংবাদ সম্মেলন করেন ছোট ভাই । ওই সংবাদ সম্মেলনে তার মা লহ্মী রানী ভক্ত ও ছোট বোন স্বপ্না ভক্ত উপস্থিত ছিলেন। এ সময় ছোট বোনকে মারধরের অভিযোগ করেন।

 

এ বিষয়ে জানতে আইনজীবী তাপস ভক্তের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, তিনি কারো নামে মিথ্যা মামলা বা কাউকে মারধর করেন নি। বরং স্থানীয় একটি চক্র তার গ্রামের মৎস্য খামার দখলের চেষ্টা করতে সেখানে থাকা ঘরে পুড়িয়ে দিয়েছে।