বরিশালের গণ সমাবেশ থেকে সরকার পতনের আন্দোল শুরু হবে : সেলিমা রহমান


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২২, ৬:৫৭ অপরাহ্ণ /
বরিশালের গণ সমাবেশ থেকে সরকার পতনের আন্দোল শুরু হবে : সেলিমা রহমান

শামীম আহমেদ ॥ কেন্দ্রীয় বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও বরিশাল বিভাগীয় গণ সমাবেশ বাস্তবায়ন কমিটির প্রধান উপদেষ্টা বেগম সেলিমা রহমান গণ সমাবেশ প্রস্তুতিমূলক সমাবেশের প্রধান অতিথি শুভেচ্ছা বক্তব্যতে বলেছেন, এই বরিশালের গণ সমাবেশ থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে ও ইতি মধ্যে শুরু হয়ে গেছে। তাই যেকোন মূল্যে গন সমাবেশ সরকার পতনের সমাবেশে সমাবেশে পরিনত করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকার আহবান জানান।

আজ শনিবার (২২) অক্টোবর সকাল ১১টায় নগরীর কালিবাড়ি রোডস্থ রজনী গন্ধা কমিউনিটি হল রুমে সাবেক প্রধান মন্ত্রী ও বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী সহ সারা দেশে চাল,ডাল,জালানী তেল,গ্যাস, বিদ্যুৎ সার সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যোর অসনীয় মূল্য বৃদ্ধির প্রতিবাদ সহ দূর্নীতি-দুঃশাষন,লুটপাট,গুম,হত্যা মামলা হামলার প্রতিবাদে আগামী ৫ই নভেম্বর বরিশাল বিভাগীয় গণ সমাবেশ সফল করার লক্ষে এক প্রস্তুমিমূলক সভা অনুষ্ঠিত হয়।

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বরিশাল বিভাগীয় কমিটির আয়োজনে জাতীয় স্থায়ী কমিটির যুগ্ম মহাসচিব ও বারিশাল বিভাগীয় গণ সমাবেশ বাস্তবায়ন কমিটির দল নেতা হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে ও মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাড, জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় গণ সমাবেশ সফল করার প্রস্তুতিমূলক সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইচ চেয়ারম্যান প্রফেসর ডাঃ এ জেড এমজাহিদ হোসেন,নিবাহী কমিটির ভাইচ চেয়ারম্যান এ্যাড, জয়নুল আবেদীন।

এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহা সচিব এ্যাড, মজিবর রহমান সরোয়ার, সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম,বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড, বিলকিস জাহান শিরিন,সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু,কেন্দ্রীয় বিএনপি মিডিয়া সেল প্রধান ও সাবেক সংসদ জহির উদ্দিন স্বপন।

এখানে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপুু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ মেজবা উদ্দিন ফরহাদ,আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ,আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, সহ কেন্দ্রীয় বিএনপি নেতৃবৃন্দ সহ বিভন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এছড়া সমাবেশ সফল করার জন্য বরিশাল মহানগর, ও বরিশাল সদর সহ বিভাগের ৬ জেলার সভাপতি সম্পাদক সহ সুপার (৫) নেতৃবৃন্দরা তাদের নিজ নিজ ভাবে তাদের বক্তব্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ প্রধান অতিথি, বিশেষ অতিথিদের সম্মুখে তুলে ধরেন।