বরিশালে গাছচাপায় মাদ্রাসাছাত্র নিহত, শ্রমিক কারাগারে

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১১ রবিবার, ২০২১, ০৪:৩২ অপরাহ্ণ
বরিশালে গাছচাপায় মাদ্রাসাছাত্র নিহত, শ্রমিক কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :: বরিশালের গৌরনদী পৌরসভার লাখেরাজ কসবা এলাকায় গাছচাপায় রাকিব হাওলাদার (১১) নামের এক মাদ্রাসাছাত্র নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার দুপুরে মামলায় গ্রেপ্তার মহারাজ সিকদারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। রাকিবের মরদেহ উদ্ধার করে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

 

নিহত রাকিব ওই এলাকার জসিম হাওলাদারের ছেলে এবং কসবা হযরত মল্লিক দূত কুমার আলীম মাদ্রাসার নূরানি বিভাগের ছাত্র। গ্রেপ্তারকৃত মহারাজ ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলার দত্তপরশবুনিয়া গ্রামের বাসিন্দা।

 

গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক কামাল হোসেন জানান, লাখেরাজ কসবা এলাকার বাসিন্দা রাজ্জাক বেপারীর শ্রমিক হিসেবে মহারাজ সিকদার ও তার ছেলে ইমন বাগানের গাছ কাটাছিল। শনিবার বিকেল ৫টার দিকে শিশু রাকিব বাড়ির পাশে খেলার ছলে গাছ কাটার পাশে দৌড়ে যায়। এ সময় গাছের ডাল পড়ে রাকিবের মাথায় গুরুতর জখম হয়। গাছ কাটা শ্রমিকরা গুরুতর আহত রাকিবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

এ ঘটনায় নিহত শিশুর বাবা শনিবার রাতেই গাছ কাটা শ্রমিক মহারাজ সিকদার ও তার ছেলে ইমন সিকদারকে দায়িত্ব অবহেলার অভিযোগ এনে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলায় মহারাজকে গ্রেপ্তারকরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মামলার বিষয় জানতে পেরে পালিয়ে যায় মহারাজের ছেলে ইমন।

 

এদিকে রোববার সকালে রাকিবের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]