ডিম ফুটে বাইরে বেরোতেই হাড্ডাহাড্ডি লড়াইয়ে জড়ালো দুই বাচ্চা সাপ


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২২, ২:০০ অপরাহ্ণ /
ডিম ফুটে বাইরে বেরোতেই হাড্ডাহাড্ডি লড়াইয়ে জড়ালো দুই বাচ্চা সাপ

ফিচার ডেস্ক : বর্তমানে বিভিন্ন ধরণের সাপেদের ভিডিওতে ছেয়ে গেছে ইন্টারনেট। যে কারণে অহরহ এখন সাপেদের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়। কোবরা সাপের ভিডিও তো মানুষ দেখলেও যে ভয় পাবেন তার বলাই বাহুল্য। তবে বারংবার এই ধরণের ভিডিওই চলে আসে। আবারো সম্প্রতি ইনস্টাগ্রামের মাধ্যমে এবার সদ্যজাত কোবরা সাপের লড়াই যেন দেখার মতো ছিল।

 

কোবরা সাপের ভিডিও

 

একটি ভিডিওতে ডিম ফুটে বেরিয়ে এসেছে দুটি কালো রঙের কোবরা সাপ। এক নয় বরং পাশাপাশি দুটি কোবরা সাপ একই সাথে বেরিয়ে এসেছে ডিমের খোলস থেকে। তাদের গা দুটি একদম ঘন কালো। আর কোবরা সাপ কত বিষধর ও আক্রমণাত্মক তা আলাদা করে বলে দিতে হবে না।

 

 

তবে বাচ্চাগুলি বেরিয়ে আসার পরেও প্রচন্ড লড়াইয়ে মত্ত হয়ে উঠেছে যা দেখে কার্যত সবাই চমকে গেছে। কেন তারা এমন লড়াইয়ে মত্ত হয়েছে সে উত্তর যদিও পাওয়া সম্ভব হয়নি। তবে এই মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও হয়ে উঠেছে ব্যাপক ভাইরাল। ‘world of snake’ নামের একটি ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছিল এই ভিডিও।

 

হাজার ভিউজ তো ছাড়িয়েই গেছে এই ভিডিওতে সাথেই লাইক ও কমেন্ট এসেছে প্রচুর। কেউ লিখেছেন -‘এর নামই হলো কোবরা সাপ’। দ্বিতীয় জন লিখেছেন -‘জন্ম থেকেই লড়াকু’। তবে কিন্তু ভিডিওটি এই সদ্যজাত সাপেদের কারণে ভালোবাসা পেয়েছে অনেক। সুন্দর ও ছোট এই ভিডিওটি দেখুন আর কেমন লাগলো জানান।