বরিশালে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ইউনুস খানের মৃত্যুবার্ষিকীতে বিএনপির শ্রদ্ধা নিবেদন


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২২, ৪:৩৬ অপরাহ্ণ /
বরিশালে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ইউনুস খানের মৃত্যুবার্ষিকীতে বিএনপির শ্রদ্ধা নিবেদন

শামীম আহমেদ, বরিশাল ॥ সাবেক শিক্ষা প্রতি মন্ত্রী অধ্যক্ষ মোঃ ইউনুস খানের ২৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বরিশাল মহানগর ও জেলা বিএনপির কবর জেয়ারত দোয়া- মোনাজাত সহ পূস্পার্ঘ অর্পন করে মহানগর ও জেলা বিএনপি নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল ১০ টায় নগরীর আমানতগঞ্জ ইসলামিয়া কলেজ প্রাঙ্গনে অধ্যক্ষ ইউনুস খানের কবর জেয়ারত করেন বরিশাল মহানগর বিএনপি।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চ্ঁন, মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড, জাহিদুল কবির জাহিদ,সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল,মহানগর যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান মাকসুদ, মহানগর সদস্য এ্যাড,ইমন চাকলাদার,এ্যাড, সরোয়ার হোসেন, সদস্য আরিফুর রহমান বাবু, সহ মহানগরের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অপর দিকে সকাল ১১ বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি সহ দলীয় বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জেলা বিএনপির আহবায়ক সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খান ও সদস্য সচিব এ্যাড, আবুল কালাম শাহিনের নেতৃত্বে ইউনুস খানের কবরে ফুলের শ্রদ্ধা জানিয়ে পরে তার রুহের মাগ-ফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন অধ্যক্ষ ইউনুস খানের সন্তান সহ বরিশাল সদর উপজেলা বিএনপি আহবায়ক আলহাজ্ব নুরুল আমিন, সাবেক সভাপতি এ্যাড. কাজী এনায়েত হোসেন বাচ্চু,নাসির হাওলাদার,সাজ্জাদ মোল্লা,জেলা যুবদল ভারপ্রাপ্ত সভপতি মামুন রেজা খান, সাধারন সম্পাদক এ্যাড.এইচ.এম তছলিম উদ্দিন,জিয়াউল আহসান (জুয়েল) সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

ফটো ক্যাপশনঃ সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মৃত্যুবার্ষিতে মহানগর বিএনপির দোয়া-মোনাজাত। (২) শিক্ষা প্রতিমন্ত্রী ইউনুস খানের কবরস্থানে জেলা বিএনপি নেতৃবৃন্দের ফুলেল শ্রদ্ধা নিবেদন।