নোরা ফাতেহি বাংলাদেশে এসে কেন চড় খেয়েছিলেন?


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২২, ৫:৩৫ অপরাহ্ণ /
নোরা ফাতেহি বাংলাদেশে এসে কেন চড় খেয়েছিলেন?

বিনোদন ডেস্ক : বলিউডের আইটেম কন্যা নোরা ফাতেহির বাংলাদেশ সফর নিয়ে আলোচনা, জল্পনা-কল্পনা চলছিল দীর্ঘদিন ধরে। তিনি বাংলাদেশ সফর শেষ করলেও তাকে নিয়ে আলোচনা শেষ হয়নি। আবারও সংবাদের শিরোনাম হলেন নোরা।

 

তবে এবার নোরা আলোচনায় এসেছেন চড় মারামারির ঘটনাকে কেন্দ্র করে। নোরা এবার দ্বিতীয়বারের মতো ঢাকায় সফরে এসেছিলেন। তবে প্রথম সফরে তার সঙ্গে চড় মারামারির ঘটনা ঘটেছিল। ভারতীয় গণমাধ্যম ‘হিন্দুস্তান নিউজ হাব’ প্রকাশিত সংবাদে এমনটাই জানা গেছে।

প্রকাশিত খবরে জানা যায়, নোরার প্রথমবারের ঢাকা সফর তেমন আনন্দদায়ক ছিল না। সে সময়ে এক সহকর্মী অভিনেতার চড় খেয়েছিলেন নোরা। যদিও এই চড়ের জন্য দায়ী ছিলেন নোরা নিজেই। কেননা ওই সহ–অভিনেতাকে প্রথমে তিনিই চড় দিয়েছিলেন।

বর্তমানে নোরা ফাতেহি তার নতুন ছবি ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারণায় ভীষণ ব্যস্ত সময় পার করছেন। তার ছবির প্রচারণার অংশ হিসেবে আয়ুষ্মান খুরানার সঙ্গে তিনি হাজির হয়েছিলেন ‘দ্য কপিল শর্মা শো’তে। এ শোতে তিনি চড় খাওয়ার তিক্ত অভিজ্ঞতার কথা বর্ণনা করেন।

এ সপ্রঙ্গে নোরা জানান, বাংলাদেশে শুটিং করার সময় এক সহকর্মী তার সঙ্গে খারাপ আচরণ করে ছিলেন। ঘটনার একপর্যায়ে তিনি তাকে চড় মারেন।

ঘটনা এখানেই শেষ নয়, সেই সহকর্মীও চড় খেয়ে থেমে থাকেননি। তিনিও প্রতিশোধ নিতে নোরাকে পাল্টা চড় মারেন। ফলে তাদের মধ্যে তুমুল ঝগড়াও হয়।

নোরা আরও বলেন, আমি তাকে দ্বিতীয়বার চড় মারলে সে আমার চুল টেনে ধরেন।

তবে নোরা ও তার সহকর্মীর মধ্যে এই ঝগড়া বড় কোনো ঝামেলায় রূপ নেওয়ার আগেই পরিচালক এসে তাদের দুজনকে থামিয়ে দেন। কিন্তু কী কারণে এই চড় মারামারি ঘটনা ঘটেছে তা তারা প্রকাশ করেননি।

উল্লেখ্য, নোরা ফাতেহি ‘রোয়ার টাইগারস অব দ্য সুন্দরবন’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন। এই ছবির দৃশ্য ধারণের জন্য এ তিনি প্রথমবার বাংলাদেশে এসেছিলেন। তখন এই ঘটনা ঘটে। তবে মজার ব্যাপার হলো চড় মারামারির এ ঘটনার সহকর্মী বাংলাদেশ নাকি ভারতের সে সম্পর্কে পরিষ্কার করে কিছু জানাননি।